মেহেরপুরে সাংবাদিকদের আয়োজনে মিলন মেলা। নেতিবাচক নয়, ইতিবাচক সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজ পরিবর্তন করতে হবে।

মেহেরপুর জেলা প্রশাসক জামাল উদ্দীন আহমেদ বলেছেন নেতি বাচক সংবাদ পরিহার ইতিবাচক সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজ ও দেশের উন্নয়নের স্বর্ণ শিখর নিয়...


মেহেরপুর জেলা প্রশাসক জামাল উদ্দীন আহমেদ বলেছেন নেতি বাচক সংবাদ পরিহার ইতিবাচক সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজ ও দেশের উন্নয়নের স্বর্ণ শিখর নিয়ে যেতে হবে । সংবাদিকরা দেশ সেবার মনোভাব নিয়ে এ পেশাতে আসে, তাই হটকারিতা পরিহার করে ভাল কিছু করার জন্য সাংবাদিকদের আহবান জানান।
গতকাল শনিবার মেহেরপুর প্রেসক্লাবের আয়েজনে দেশ গঠনে সাংবাদিকদের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় তিনি প্রধান অতিথীর বক্তব্য রাখছিলেন। মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি আলামিন হোসেনের সভাপতিত্বে ঐতিহাসিক আমঝুপি নীলকুঠি চত্বরে অয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথীর বক্তব্য রাখেন পুলিশ সুপার ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাষক (রাজস্ব) হেলাল উদ্দীন, অতিরিক্ত জেলা ম্যজিষ্ট্রেট জনেন্দ্র নাথ সরকার,আমঝুপি ইউ পি, চেয়ারম্যান বোরহান উদ্দীন চুন্নু। বিশেষ অতিথীর বক্তব্যে পুলিশ সুপার ইকবাল হোসেন বলেন, সুন্দর ও সাজানো মেহেরপুর জেলাকে গড়তে ও জেলাকে উন্নয়নের দিকে নিয়ে যেতে জেলা প্রশাসন,পুলিশও সাংবাদিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।তিনি বলেন সাংবাদিক ওপুলিশের আঝে দূরত্ব না রেখে একত্রে সমাজের উন্নয়ন তরানিত হবে। কোন ঘটনা সম্পর্কে ভালভাবে জেনে ও যাছাই- বাছাই করে সংবাদ পরিবেশন করলে সংবাদের গ্রহণ যোগ্যতা যেমন বাড়ে, তেমনী সাংবাদিকদের মর্যাদা বৃদ্ধি পাই।অতিরিক্ত প্রশাসক (রাজস্ব) হেলাল উদ্দীন বলেন, সাংবাদিক সমাজের দর্পণ। সাংবাদিকদের সাহসী ভূমিকায় সমাজ ওদেশের ব্যাপক পরিবর্তন ঘটতে পারে। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট জনেন্দ্রনাথ সরকার বলেন, সাংবাদিকরা সমাজের একজন বিচারক। বিচারকের ভমিকা পালন করতে গিয়ে মনে রাখতে হবেকোন নিরাপোরাধ ব্যাক্তি হয়রানীর শিকার না হয়।এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সম্পাদক পলাশ খন্দকার, সাবেক সভাপতি আশরাফুল ইসলাম, সাবেক সম্পাদক তুহিন আরন্য, প্রবীণ সাংবাদিক আবু লায়েছ লাবলু, সাংবাদিক আইনুল হক, এ্যাড. আমিনুল ইসলাম সংবাদিক মিজানুর রহমান, গাংনী রির্পোটারস ইউনিটির সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম, গাংনী নিউজ ডট কমের এডমিন মিজানুর রহমান হেলাল, সাংবাদিক ওমর ফারুক প্রিন্স, তানিয়া লাবণ্য আমঝুপি রির্পোটারস ইউনিটির আহবায়ক মামুন অর রশিদ প্রমুখ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item