মেহেরপুরের গাংনীতে অন লাইন প্রত্রিকার অফিস উদ্বোধন।

মেহেরপুরের গাংনীতে প্রথমবারের মত অন লাইন প্রত্রিকার অফিস উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার বিকেলে গাংনী নিউজ ডট কম নামে পত্রিকার অফিস উদ্বোধন ...

মেহেরপুরের গাংনীতে প্রথমবারের মত অন লাইন প্রত্রিকার অফিস উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার বিকেলে গাংনী নিউজ ডট কম নামে পত্রিকার অফিস উদ্বোধন করা হয়েছে। গাংনী হাসপাতাল বাজারে অস্থায়ী অন লাইন প্রত্রিকার অফিস উদ্বোধন কালে উপস্থিত ছিলেন গাংনী ডিগ্রী কলেজের অধ্যাপক বিশিষ্ট ছড়াকার রফিকুর রশীদ রিজভী, গাংনী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সিরাজুল ইসলাম, গাংনী ডিগ্রী কলেজের অধ্যাপক আব্দুর রশীদ, দৈনিক ইত্তেফাক সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম, দৈনিক সংগ্রামের ও ইসলামিক টেলিভিশনের প্রতিনিধি জুলফিকার আলী কানন, দৈনিক নয়া দিগনেত্মর গাংনী প্রতিনিধি ও গাংনী প্রেস ক্লাবের সভাপতি হারুণ-আর- রশীদ রবি, "ফজলুল হক আইডিয়াল স্কুলের" পরিচালক ফজলুল হক সেন্টু, শিক্ষক- জাহাঙ্গীর, নুরুল ইসলাম, শিক্ষক সমিতির সম্পাদক হাসান মাষ্টার, দুরনত্ম ক্লাবের সভাপতি- আবুল কালাম আজাদ, সাংবাদিক এম এ লিংকন, সাহাজুল ইসলাম সাজু, মাহাবুব আলম, লিখন মিয়া, কম্পিউটার বিশেষঙ্গ- নাজমুল স্যার, এ অন লাইন পত্রিকার নানা দিক তুলে ধরে বক্তব্য রাখেন পত্রিকার অ্যাডমিন মিজানুর রহমান হেলাল ও সাংবাদিক আবু হোসেন, ডিজিটাল যুগে গাংনীতে অন লাইন পত্রিকার বিষয়ে গাংনী উপজেলা চেয়ারম্যান এ কে এম শফিকুল আলম ও উপজেলা নির্বাহী অফিসার আবু হেনা মোসত্মফা জামান এ পত্রিকার সাথে জড়িত সকলকে ধন্যবাদ জানিয়েছেন। উল্লেখ্য গত ৬ নভেম্বর এ পত্রিকার যাত্রা শুরু হয়। ২১ নভেম্বর উপজেলা প্রশাসনের সাথে মত বিনিময় শেষে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item