গাংনীতে উপজেলা আনসার-ভিডিপির সমাবেশ অনুষ্ঠিত।

আবু হোসেন- গাংনীতে উপজেলা আনসার ও ভিডিপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেল...

আবু হোসেন- গাংনীতে উপজেলা আনসার ও ভিডিপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আনসার-ভিডিপি অফিসের উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে ইউনিয়ন দলনেতা দলনেত্রীসহ প্রশিক্ষণ প্রাপ্ত সদস্য অংশ গ্রহন করে।
সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার আবু হেনা মোসত্মফাজামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা অ্যাডজুটেন্ট আকবর আলী বিশিষ অতিথি হিসাবে ছিলেন, উপজেলা সহকারী মৎস কর্মকর্তা মোঃ আবুল কালাম, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ম্যানেজার সামসুর রহমান, মেহেরপুর আনসার ব্যারাকের প্রশিক্ষক ওমর ফারুখ ও উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা হুমায়ুন কবির প্রমুখ। প্রধান বক্তা তার বক্তব্যে বলেন, আনসার-ভিডিপির সদস্যদের দেশ ও জাতী গঠনে অগ্রনী ভূমিকা রাখতে হবে। আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে ভিডিপি সদস্যরা আইন প্রয়োগকারী সংস্থাকে সহযোগীতা করে থাকে। দেশের আর্থ সামাজিক উন্নয়নে ভিডিপি কর্মীরা স্বেচ্ছা শ্রমের ভিত্তিতে অবদান রাখছে। সরকার আনসার-ভিডিপির ভাগ্যউন্নয়নের বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে। তিনি সদস্যদের প্রতি বৃক্ষরোপন, নিরক্ষতা দূরিকরণ, মহিলাদের কুটির শিল্পের প্রতি আগ্রহী করা, স্যানিটেশন ইত্যাদি ক্ষেত্রে অংশ গ্রহনের আহবান জানান। পরিশেষে ভাল কাজের কৃতিত্বের অধিকারী ইউনিয়ন দলপ্রতি ও দলনেত্রীদের মধ্যে পুরুস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনা ও উপস্থাপনায় ছিলেন মহিবুল ইসলাম।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item