গনিত অলিম্পিয়ার্ডে বিজয়ী বিন্দুকে ফুলেল শুভেচ্ছা-পৃষ্ঠপোষকতা ও অর্থের অভাবে যেন কোন মেধা ঝরে না যায়"......উপজেলা চেয়ারম্যান একেএম শফিকুল আলম।

জুলফিকার আলী কানন - গাংনী একটি সম্ভাবনাময়ী উপজেলা দলীয় সংকীর্নতার উর্দ্ধে থেকে সকলে ঐক্যবন্ধ ভাবে কাজ করলে উন্নয়ন সম্ভব। পৃষ্ঠ পোষকতা পেলে গ...

জুলফিকার আলী কানন - গাংনী একটি সম্ভাবনাময়ী উপজেলা দলীয় সংকীর্নতার উর্দ্ধে থেকে সকলে ঐক্যবন্ধ ভাবে কাজ করলে উন্নয়ন সম্ভব। পৃষ্ঠ পোষকতা পেলে গাংনী উপজেলার হাজার ও ছেলে উপজেলা বাসীর জন্য গৌরব বয়ে আনতে পারে। কথা গুলো বলেন গাংনী উপজেলা চেয়ারম্যান ও ৮ম অলিম্পিয়ার্ডে প্রথম রানার্স আপ বিজয়ী বিন্দুর গর্ভিত বাবা একেএম শফিকুল আলম।
গাংনী রির্পোটার্স ইউনিটির পক্ষ থেকে গতকাল সন্ধ্যায় বিজয়ী বন্দুকে তার নিজ বাস ভবনে ফুলেল শুভেচ্ছা দেওয়ার সময় অনুভুতি ব্যক্ত করতে গিয়ে বিন্দুর মা বাবা বলেন আমরা আনন্দিত তবে উল্লোসিত নয়। আমি ছেলের কৃর্তিত্বে গর্বিত, পাশাপাশি সংকিত । কেননা যে মুকুট বিন্দু পরল তাকে সে মুকুট তাকে ধরে রাখতে হবে। আল্লাহ যেন তাকে সেই শক্তি দেয়। শুধু আমার ছেলে নয় গাংনীতে এমন হাজারও ছেলে রয়েছে যাদের জন্য কিছু করা উচিৎ তাদের সম্ভব্যনাকে কাজে লাগাতে হবে। তাই দলিও রাজনীতির উর্দ্ধে উঠে কাজ করতে হবে। ভাংতে হবে রাজনৈতিক অচল আয়তন। দূর করতে হবে বিরুদ্ধ রাজনৈতিক সাংস্কৃতিক চর্চা। সম্ভবনাময়ী মেধা গুলো যেন আর্থিক সংগতি ও পৃষ্টপোষকতার অভাবে ঝরে না যায়। উল্লেখ্য গত ৯ জানুয়ারী গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণীর মেধাবী ছাত্র আবির সাফী বিন্দু কুষ্টিয়া জনে প্রতিযোগীতায় অংশ নিয়ে বিজয়ী হয়। গত ১৩-১৪ ফেব্রুয়ারী ৮ম জাতীয় গণিত অলিম্পিয়ার্ডে অংশ নিয়ে প্রথম রানার্স আপ হয়। এ সময় গাংনী রিপোর্টর্স ইউনিটির সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম সাংবাদিক জুলফিকার আলী কানন, আবু হোসেন, ফারুক হোসেন, সাহাজুল ইসলাম সাজু, আলামিন হোসেন, মাহাবুব আলম উপস্থিত ছিলেন।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item