ডাচ বাংলা ব্যাংক প্রথম আলো গণিত উৎসব ২০১০’র প্রথম রানার্স-আপ নির্বাচিত হয়েছে গাংনীর ছেলে আবির শাফি বিন্দু।

ডাচ বাংলা ব্যাংক প্রথম আলো গণিত উৎসব ২০১০ ’ র ঢাকাতে অনুষ্ঠিত কেন্দ্রিয় পর্যায়ের প্রতিযোগিতায় প্রথম রানার্স-আপ নির্বাচিত হয়েছে গাংনীর ছেলে...

ডাচ বাংলা ব্যাংক প্রথম আলো গণিত উৎসব ২০১০ ঢাকাতে অনুষ্ঠিত কেন্দ্রিয় পর্যায়ের প্রতিযোগিতায় প্রথম রানার্স-আপ নির্বাচিত হয়েছে গাংনীর ছেলে আবির শাফি বিন্দু।

সারা বাংলাদেশের প্রতিটি জোন থেকে সেরা ১০০০ প্রতিযোগিদের অংস গ্রহনের মাধ্যমে ঢাকাতে ১২ই ফেব্রুয়ারী এ প্রতি যোগিতা অনুষ্ঠিত হয়। ১৩ই ফেব্রুয়ারী শনিবার বিকেলে উক্ত প্রতিযোগিতার ফলা ফল ঘোষনা করা হয়।

উল্লেক্ষ্য গত ৯ই জানুয়ারী- ডাচ বাংলা ব্যাংক প্রথম আলো গণিত উৎসব ২০১০র কুষ্টিয়া জোনের প্রতিযোগীতায় আবির শাফি বিন্দু, চ্যাম্পিয়ান হয়কুষ্টিয়া জোনের প্রতিযোগীতা অনুষ্ঠানে মেহেরপুর, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, যশোর, ঝিনাইদহ ও পাবনা জেলার গণিত প্রেমিক শিক্ষার্থীরা অংশ নেয়এ প্রতিযোগীতায় প্রাথমিক, জুনিয়র, মাধ্যমিক পর্যায়ের প্রতিযোগী অংশ নেয়মাধ্যমিক পর্যায়ের ৭৬১ জন প্রতিযোগীর মধ্যে চ্যাম্পিয়ান হয় মেহেরপুরের গাংনী উপজেলা চেয়ারম্যান এ কে এম শফিকুল আলমের ছেলে আবির শাফি বিন্দুবিন্দু গাংনী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর মেধাবী ছাত্র

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item