গাংনীতে এলজিএসপি’র ৫ দিন ব্যাপি প্রশিক্ষন সমাপ্ত।

আবু হোসেন- গাংনীতে এলজিএসপি’র ৫ দিন ব্যাপি প্রশিক্ষন শেষ হয়েছে । গতকাল শনিবার উপজেলা কৃষক প্রশিক্ষন কেন্দ্রে তেঁতুলবাড়িয়া ও রাইপুর ইউনিয়নের ...

আবু হোসেন- গাংনীতে এলজিএসপি’র ৫ দিন ব্যাপি প্রশিক্ষন শেষ হয়েছে । গতকাল শনিবার উপজেলা কৃষক প্রশিক্ষন কেন্দ্রে তেঁতুলবাড়িয়া ও রাইপুর ইউনিয়নের চেয়ারম্যান,সদস্য ও সচিবদেও লোকাল গভার্নেন্স সাপোর্ট প্রকল্প( এলজিএসপি) বিষযক প্রশিক্ষনের সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয় ।
গাংনি উপজেলা প্রশাসনের আয়োজনে উক্ত প্রশিক্ষনে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আবু হেনা মোসত্মফা জামান । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহরপুর ডিডিএলজি আসলাম উদ্দীন । এ সময উপস্থিত ছিলেন উপজেলা কুষি অফিসার এন এ হালিম, প্রশিক্ষক প্রকৌশলী বদরউদ্দীন আহমেদ, জেলা সমাজ সেবা অফিসার শাহানাজ পারভীন,গাংনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম,এ প্রশিক্ষনে দুই ইউনিয়নের চেয়ারম্যান দ্বয় সহ ২৭ জন অংশ নেন । শেষে সনদ বিতরন করা হয় ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item