গাংনীর ভাটপাড়া(কসবা) মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরন,বিদায়ী ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত।

আবু হোসেন- গতকাল বৃহস্পতিবার গাংনীর ভাটপাড়া(কসবা)মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে প্রতিবারের ন্যায় এবারও বিদ্যালয় প্রাঙ্গনে বর্নাঢ্য আয়োজনের মধ্যদ...

আবু হোসেন- গতকাল বৃহস্পতিবার গাংনীর ভাটপাড়া(কসবা)মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে প্রতিবারের ন্যায় এবারও বিদ্যালয় প্রাঙ্গনে বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে নবীন বরণ, এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও অভিাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোমানূল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আলী আজগর।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাবেক প্রধান শিক্ষক খেদমত আলী,রুস্তুম আলী, সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম, নূরুল ইসলাম মাষ্টার, সাইফুল ইসলাম।বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন নাসির উদ্দীন আজিজুল হক,বায়েজিদ হোসেন ও হাসানুজ্জামান।এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক সাহাজুল ইসলাম সাজু,এম এ লিংকন, মাহাবুব আলম প্রমুখ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item