গাংনীর পল্লীতে মিথ্যা অপবাদে দ্বিতীয় স্ত্রী শ্বাশড়েীকে মারপিট ।মামলা করলে অপহরন করে প্রাণ নাশের হুমকি।

আবু হোসেন- গাংনীর পল্লীতে পারিবারিক কলহের জের ধরে স্বামী-দেবর-শাশুড়ি কর্তৃক গৃহবধূ সহ তার বৃদ্ধা মাকেও লাঠিপেটা করা হয়েছে । গত বৃহস্পতিবার দ...

আবু হোসেন- গাংনীর পল্লীতে পারিবারিক কলহের জের ধরে স্বামী-দেবর-শাশুড়ি কর্তৃক গৃহবধূ সহ তার বৃদ্ধা মাকেও লাঠিপেটা করা হয়েছে । গত বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১১ টার দিকে প্রথম স্ত্রী ও দ্বিতীয় স্ত্রীর মধ্যে মাঝে ঝগড়া শুরু হয়॥ এক পর্যায়ে দ্বিতীয় স্ত্রী তরিফা(৩০) ও তার বৃদ্ধা শ্বাশুড়ি আশুরা (৭০) কে মারপিট করা হয় । এতে উভয়ই আহত হয়ে গাংনী উপজেলা স্বাস্থ্য কমল্পেক্সে ভর্তি হয় ।ঘটনাটি ঘটেছে উপজেলার কুঠি ভাটপাড়া গ্রামে ।
হাসপাতাল ও পারিবারিক সুত্রে জানা গেছে,উপজেলার ভাটপাড়া গ্রামের আজিজুলের ছেলে সিরাজুল ইসলাম তার প্রথম স্ত্রী ফাতেমাকে না জানিয়ে একই গ্রামের মৃত ছুরমান আলীর মেয়ে তরিফার সাথে দ্বিতীয় বিয়ে করে।তরিফাকে সরানোর জন্য প্রথম স্ত্রী ফাতেমা তার লোকজন নিয়ে ষড়যন্ত্র শুরু করে । গত বৃহস্পতিবার রাতে প্রথম স্ত্রী কথা শুনে স্বামী সিরাজুল ইসলাম দ্বিতীয় স্ত্রী কে মারধর করে । এসময় দ্বিতীয় স্ত্রীর মা আশুরা খাতুন এগিয়ে আসলে তাকেও রক্তাক্ত ভাবে জখম করা হয় ।
প্রতিবেশিরা এগিয়ে এসে আহত অবস্থায় তাদেও গাংনী উপজেলা স্বাস্থ্য কমল্পেক্সে ভর্তি কেও । এব্যাপােও মামলা প্রস্তুতি নেওয়া হলে ০১১৯৬-১৮৮২৬৬ মোবাইল নম্বরে মামলা না করার জন্য হুমকি দেওয়া হয় ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item