গাংনীর ভবানীপুর ক্যাম্প পুলিশের মাদক বিরোধী অভিযান ভারতীয় নিম্নমানের কীটনাশক সহ পাচারকারী আটক-২

সাহাজুল ইসলাম সাজু- গাংনীতে ভারতীয় নিম্নমানের ভেজাল ৯ বোতল কীটনাশক সহ ২ জন পাচারকারীকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ভবানীপুর ...

সাহাজুল ইসলাম সাজু- গাংনীতে ভারতীয় নিম্নমানের ভেজাল ৯ বোতল কীটনাশক সহ ২ জন পাচারকারীকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ভবানীপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে সাইকেল যোগে বহন করার সময় রামনগর বাজার নামক স্থানে দুজনকে হাতে-নাতে আটক করে। এ সময় তাদের নিকট থেকে ভারতীয় ৯ বোতল থাইড্রোন বিষ উদ্ধার করে। পাচারকারীরা হলো একই উপজেলার পীরতলা গ্রামের মৃত সেলিমের ছেলে মানিক (২৫) ও হোসেন আলীর ছেলে বিপ্লব (৩০)।
জানা গেছে, উপজেলার ভবানীপুর ক্যাম্প ইনচার্জ এস আই গণেশ কুমার ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভারতীয় ভেজাল ও মেয়াদোত্তীর্ণ কীটনাশক সহ দুজন চোরাকারকারীকে রামনগর বাজার থেকে আটক করে ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ব্যাপারে চোরাচালানী চক্রের সাথে আর কেউ জড়িত রয়েছে কিনা এক প্রশ্নের জবাবে জানায়, আমরা দিনমজুর শ্রেণীর মানুষ। অভাবের তাড়নায় আমরা লেবার হিসেবে দীর্ঘদিন যাবত এই অবৈধ কীটনাশক সহ মাদক দ্রব্যের চালান এক জায়গা থেকে অন্যত্র পাচার করে থাকি। তারা আরও জানায় পীরতলা গ্রামের কালো বাজারী গ্যাং লিডার সাইফুল ইসলাম দীর্ঘদিন যাবত মাদক ও আগ্নেয়াস্ত্র ব্যবসা করে আসছে। আমরা লেবার হিসেবে কাজ করি। এলাকার সচেতন মহলের ধারণা গাং লিডার সাইফুলকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে বিসত্মারিত তথ্য বেরিয়ে আসবে। এ রির্পোট লিখা পর্যনত্ম আসামীদের গাংনী থানা পুলিশে সোর্পদ করা হয়েছে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item