মেহেরপুরের গাংনীতে চাঞ্চল্যকর জয়নাল হত্যা মামলার আসামী চরমপন্থী নিজামকে আটক করেছে পুলিশ॥

আমিরুল ইসলাম অল্ড্রাম- মেহেরপুরের গাংনী উপজেলার চাঞ্চল্যকর জয়নাল হত্যা মামলার চার্জশীট ভূক্ত আসামী ও ডিবি পুলিশের ২৮নং তালিকাভূক্ত সন্ত্রাসী...

আমিরুল ইসলাম অল্ড্রাম- মেহেরপুরের গাংনী উপজেলার চাঞ্চল্যকর জয়নাল হত্যা মামলার চার্জশীট ভূক্ত আসামী ও ডিবি পুলিশের ২৮নং তালিকাভূক্ত সন্ত্রাসী নিজাম উদ্দিন (৪০) কে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গাংনীর কসবা পুলিশ ক্যাম্প ইনচার্জ এএসআই জয়নাল আবেদীন অভিযান চালিয়ে কসবা গ্রাম থেকে বুধবার দিবাগত রাত ১০ টার সমায় আটক করে।
পুলিশ জানায়, সন্ত্রাসী নিজামের নামে গাংনী উপজেলার কাষ্টদহ গ্রামের জয়নাল হত্যা ছাড়াও বোমা হামলা, ছিনতাই সহ একাধিক মামলা রয়েছে। সে ছিলো চরমপন্থি সংগঠন লাল পতাকার সক্রীয় সদস্য। সে এলাকায় দীর্ঘদিন যাবৎ এলাকায় চাঁদাবাজী বোমাবাজী সহ সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিলো।সন্ত্রাসী নিজাম কসবা গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item