গাংনীর রামনগর স্কুল শিক্ষিকা অপহরণ ।

বামন্দি প্রতিনিধীঃ-মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর গ্রামের এক স্কুল শিক্ষিকাকে ফিল্ম স্টাইলে অপহরণের অভিযোগ উঠেছে। গতকাল রোববার বিকেলে ওই শ...

বামন্দি প্রতিনিধীঃ-মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর গ্রামের এক স্কুল শিক্ষিকাকে ফিল্ম স্টাইলে অপহরণের অভিযোগ উঠেছে। গতকাল রোববার বিকেলে ওই শিক্ষিকা স্কুল থেকে বাড়ি ফেরার পথে নওদা মঠমুড়া নামক স্থানে তাকে মাইক্রোযোগে তুলে নিয়ে যায়। প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা কাজিপুর গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে সাবরিন রেহেনা লাকি (২৫) প্রতিদিনের ন্যায় গতকাল বিকেলে স্কুল শেষে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। বামন্দী-রামনগর সড়কের নওদা মটমুড়ার ব্রিজের পাশে পৌঁছুলে আগে থেকে ওত পেতে থাকা ৭/৮ জন লোক তাকে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।
অপহৃতের মা জানান, বছর তিনেক আগে কুষ্টিয়া দৌলতপুর উপজেলার বাগোয়ান গ্রামের রবিউল ইসলামের ছেলে হিরনের ছেলের সাথে তার মেয়ের সম্পর্ক করে বিয়ে হয়। জামাই নেশাখোর ও কিছু পারিবারিক সমস্যার কারণে গত ৫ মাস আগে মেয়ে জামাইকে তালাক দেয়। এ ঘটনার জের ধরেই সাবেক জামাই তার মেয়েকে অপহরণ করে নিয়ে গেছে। পুলিশের কাছে অভিযোগ করা হয়েছে। সাবেক জামাই ও তার পিতাকে আসামি করে মামলা করবেন বলেও জানান তিনি। এ ব্যাপারে স্থানীয় ভবানীপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এএসআই গনেশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অপহরণের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। যতোদুর জানা সম্ভব হয়েছে অপহৃত স্কুল শিক্ষিকার সাবেক স্বামী তার লোকজন নিয়ে এ ঘটনা ঘটাতে পারে। এর আগে তার স্বামী কয়েকবার চেষ্টা করে তাকে তুলে নিয়ে যেতে ব্যর্থ হয়েছে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item