র‌্যাব ও বিডিআরর যৌথ মাদক বিরোধী অভিযান। ৯৮ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যাবসায়ী আটক

আবু হোসেন- র‌্যাব-৬ গাংনী ক্যাম্প ও জগন্নাথপুর বিডিআর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯৮ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যাব...

আবু হোসেন- র‌্যাব-৬ গাংনী ক্যাম্প ও জগন্নাথপুর বিডিআর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯৮ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যাবসায়ী সেলিম (২৫) কে আটক করেছে গতকাল বুধবার সন্ধ্যায়।
র‌্যাব ক্যাম্প সুত্র জানিয়েছে,দীর্ঘ দিন ধরে চুয়াডাঙ্গার দামুড়হুদার হুদোপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে ফেনসিডিল সহ নানা মাদক ব্যাবসা করে এলাকার যুব সমাজ কে ধ্বংস করে আসছে।এমন গোপন সংবাদের ভিত্তিতে ক্রেতা সেজে র‌্যাব-৬ গাংনী ক্যাম্প কমান্ডার এএসপি আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে ও জগন্নাথপুর বিডিআর ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মনিরের সহযোগীতায় অভিযান চালিয়ে ৯৮ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যাবসায়ী কে আটক করে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item