গাংনীতে এলজিএসপি বিষয়ক ৫ দিন ব্যাপী প্রশিক্ষণের শুভ উদ্বোধনী অনুষ্ঠান।

এম.এ.লিংকন- গাংনীতে এলজিএসপি বিষয়ক ৫ দিন ব্যাপী প্রশিক্ষনের শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলার তেঁতুলবাড়িয়া ও রায়পুর ইউনিয়নের চেয়...

এম.এ.লিংকন- গাংনীতে এলজিএসপি বিষয়ক ৫ দিন ব্যাপী প্রশিক্ষনের শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলার তেঁতুলবাড়িয়া ও রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান, সদস্য ও সচিবদের অংশগ্রহনে গতকাল মঙ্গলবার থেকে ৫দিন ব্যাপী প্রশিক্ষনের আয়োজন করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে কৃষক প্রশিক্ষন কেন্দ্রে আয়োজিত প্রশিক্ষনের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষনা করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শফিকুল আলম।
উপজেরা নির্বাহী অফিসার আবু হেনা মোসত্মফা জামানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিসোর্স অফিসার উপজেলা কৃষি অফিসার এন,এ হালিম। উপজেলা প্রকৌশলী বদরুদ্দীন আহম্মেদ, উপজেলা হিসাব রক্ষন অফিসার আব্দুল মালেক, জেলা সমাজ সেবা অফিসার শাহনাজ পারভীন প্রমূখ।
প্রশিক্ষনে তেঁতুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান রেজাউল হক ও রায়পুর ইউপি চেয়ারম্যান আলফাজ উদ্দিন কালু সহ ২ ইউনিয়নের সকল সদস্যবৃন্দ সচিব মহোদয় অংশ নেয়।
স্থানীয় সরকারকে শক্তিশালী করার লক্ষ্যে ইউনিয়নের অবকাঠামো নির্মাণ, রাসত্মা ঘাট পুনঃ নির্মাণ ও সংস্কার ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, শিক্ষা প্রতিষ্ঠান সহ বেসরকারী সমাজ সেবী সংগঠনের নির্ধারিত জায়গার উন্নয়ন সর্বোপরি ইউনিয়নের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করার জন্য বরাদ্দকৃত অর্থ ব্যয়ের আহবান জানানো হয়।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item