হিযবুত তাওহীদের এক সদস্যকে জিহাদী বই,সিডি ও লিফলেট সহ আটক করেছে পুলিশ।

ডেস্ক নিউজ- মেহেরপুর বড় বাজারের হুদা পস্নাজার সামনে থেকে লিফলেট বিতরন কালে নিষিদ্ধ ঘোষিত সংগঠন হিযবুত তাওহীদের মেহেরপুর জেলা সমন্বয়কারী আনিছ...

ডেস্ক নিউজ-
মেহেরপুর বড় বাজারের হুদা পস্নাজার সামনে থেকে লিফলেট বিতরন কালে নিষিদ্ধ ঘোষিত সংগঠন হিযবুত তাওহীদের মেহেরপুর জেলা সমন্বয়কারী আনিছুর রহমান ওরফে আনিছ(৪৭) কে আটক করেছে মেহেরপুর সদর থানা পুলিশ। বাড়ি মেহেরপুর জেলার গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামে। তার কাছ থেকে ২টি জিহাদী বই,২টি সিডি এবং একাধিক জিহাদী লিফলেট উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে মেহেরপুর সদর থানা পুলিশ ৫৪ ধারায় চালান দেওয়া হবে জানিয়েছে।
এদিকে পুলিশের হাতে আটক আনিছুর এর আগে ২০০৬ সালে মেহেরপুর শহর থেকে জিহাদী বই পএ সহ হিযবুত তাওহীদের সদস্য হিসেবে আটক হয়েছিল। ১৪ মাস ১০ দিন কারাভোগের পর সে বের হয়ে আসে। এটা তার দ্বিতীয় আটকের ঘটনা।
আটক আনিছুর রহমান ওরফে আনিছ সদর থানায় সাংবাদিকদের বলেন,সে হিযবুত তাওহীদর জেলা পর্যায়ের নেতা। লিফলেট বিতনের মাধ্যমে দাওয়াত দিয়ে বেড়াচ্ছিলেন।
পুলিশ জানায়,আজ বেলা সাড়ে ৪ টার দিকে মেহেরপুর শহরের হুদা পস্নাজার সামনে জিহাদী লিফলেট বিতরন করছিল মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের আব্দুল গনি শেখের ছেলে দ্ধ ঘোষিত সংগঠন হিযবুত তাওহীদের মেহেরপুর জেলা সমন্বয়কারী আনিছুর রহমান ওরফে আনিছ। সংবাদ পেয়ে মেহেরপুর পুলিশের হাবিলদার ইউনুস দ্রম্নত ঘটনাস্থলে পৌছে এবং তাকে আটক করে প্রথমে পুলিশ ফাঁড়ি ও পরে মেহেরপুর সদর থানায় নিয়ে যায়।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন,আটক আনিছুর রহমান ওরফে আনিছ হিযবুত তাওহীদের জেলা পর্যায়ের বড় মাপের নেতা। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিহাদী লিফলেট বিতরন করার সময় তাকে আটক করা হয়।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item