গাংনীতে নবীন বরণ ও এস, এস, সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান।

আবু হোসেন- গাংনীতে নবীন বরণ এস, এস, সি পরীক্ষার্থীদের বিদায়, বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল মঙ্গলবার...

আবু হোসেন- গাংনীতে নবীন বরণ এস, এস, সি পরীক্ষার্থীদের বিদায়, বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল মঙ্গলবার গাংনী পৌর মাধ্যমিক বিদ্যালয়ের বর্ণাঢ্য আয়োজনে স্কুল প্রাঙ্গনে শিক্ষার্থীদের স্বতস্ফুর্ত অংশ গ্রহনে জাঁক জমক ভাবে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।
বর্ণাঢ্য অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোমিনুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর-২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা আমজাদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার শামীম আহম্মেদ খান, উপজেলা বিএনপির সেক্রেটারী ও সাহারবাটী ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, পৌর বিএনপির সভাপতি প্রভাষক ইসমাইল হোসেন, শিক্ষা বিভাগের প্রকৌশলী আব্দুল গণি ও সাবেক ক্রীড়া শিক্ষক আশরাফুল হক প্রমূখ। অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ তাওফীকুল ইসলাম।
অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়েল প্রধান শিক্ষক মোঃ মোমিনুজ্জামান। নবীন ছাত্রদের মধ্যে অভিব্যক্তি প্রকাশ করে রবীন রাজা। পরীক্ষার্থী ও ১০ম শ্রেণীর ছাত্রী যথাক্রমে লিফিয়ারা খাতুন ও লিমা খাতুন নবীনদের প্রতি উপদেশ মূলক বক্তব্য রাখে।
প্রধান অতিথি এমপি আমজাদ হোসেন তার বক্তব্যে বলেন, বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে আমার আনত্মরিকতার অভাব নাই। আমি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সহায়তা প্রদান করবো তবে পরীক্ষায় ভাল ফলাফল করতে হবে। এই বিদ্যালয়ের দক্ষ শিক্ষক মন্ডলী কে আরও আনত্মরিক ভাবে পাঠদানের মাধ্যমে ফলাফলের প্রতি সচেষ্ট থাকতে হবে। বিদ্যালয়ের অবকাঠামো নির্মানে পুরোপুরি সহায়তার আশ্বাস প্রদান করেন।
সব শেষে কৃতি ও মেধাবী ছাত্র-ছাত্রীদের পুরস্কৃত করা হয় এবং শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item