গাংনীতে সমাপ্ত হল ভূমিহীন সমিতির নাট্য উৎসব।

মাহাবুব আলম:- অপসংস্কৃতি ধ্বংস হোক, গণ সংস্কৃতি মুক্তি পাক। নাটক হোক মুক্তির চেতনা এই শ্লোগানকে সামনে রেখে নিজেরা করি গাংনী অঞ্চল কর্তৃক আয়ো...

মাহাবুব আলম:- অপসংস্কৃতি ধ্বংস হোক, গণ সংস্কৃতি মুক্তি পাক। নাটক হোক মুক্তির চেতনা এই শ্লোগানকে সামনে রেখে নিজেরা করি গাংনী অঞ্চল কর্তৃক আয়োজিত ভূমিহীন সমিতির ২৪,২৫ ডিসেম্বর ২দিন ব্যাপি নাট্য উৎসব সমাপ্ত হয়েছে। নিজেরা করি গাংনী অঞ্চল অফিসের পার্শ্বের আম- বাগানে সদ্য সমাপ্ত হওয়া নাট্য উৎসবের কর্মসূচীর মধ্যে ছিল, র‌্যালী, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও গণ নাটক উপস্থাপন। আলোচনা সভার সভাপত্বি করেন নাট্য উৎসব উদযাপন কমিটির আহবায়ক ভূমিহীন নেতা মুছা হক। বক্তব্য রাখেন ভূমিহীন নেতা মরিয়ম বেগম, রহিলা, শাহানারা, বকুল বিশ্বাস, আবু ইউসুব, আঃ গনি, আলতাফ হোসেন, মকবুল হোসেন এবং সাজেদুর রহমান। নিজেরা করি পক্ষ থেকে বক্তব্য দেন বিশ্বাস মসিউল আযম বিভাগীয় সভাপতি নিজেরা করি খুলনা বিভাগ। আবু খায়ের মজনু বিভাগীয় সংগঠন খুলনা বিভাগ। রফিকুল ইসলাম কেন্দ্রীয় সাংস্কৃতিক কর্মী নিজেরা করি। এছাড়া বক্তব্য রাখেন নিজেরা করি গাংনী অঞ্চল সভাপতি হাবিবুর রহমান। তিনি নাট্য উৎসব কি, কেন প্রয়োজন, নিজেরা কি কাজ করে তা উপস্থিত সকলকে অবগত করেন। আলোচনা সভা শেষে, সাংস্কৃতিক অনুষ্ঠান ও গণ নাটক উপস্থাপন করে চেংগাড়া ভূমিহীন সাংস্কৃতিক দল বিশ্বায়ন, কালিগাংনী ভূমিহীন সাংস্কৃতিক দল নারী, নওপাড়া ভূমিহীন সাংস্কৃতিক দল ফাঁদ এবং কুলবাড়ীয়া ভূমিহীন সাংস্কৃতিক দল চাঁদ আলী বাইস্ক্রোপ। অনুষ্ঠান পরিচালনা করেন ভূমিহীন নেতা আবু ইউসুব এবং আঃ মোমিন। ২ দিনের অনুষ্ঠানে প্রায় ১৮০০ জন নারী/পুরুষ উপস্থিত ছিলেন।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item