মেহেরপুরের গাংনীতে চরমপন্থিকে আটক করে পুলিশ জনতা অপহ্নত উদ্ধার।

এম এ লিংকন-মেহেরপুরের গাংনীর উপজেলার মহাম্মদ পুর গ্রাম থেকে এক অপহরণ কারীকে স্থানীয় জনতা আটক করে পুলিশে দিয়েছে। এ সময় অপহ্নত সাইফুল নামের এক...

এম এ লিংকন-মেহেরপুরের গাংনীর উপজেলার মহাম্মদ পুর গ্রাম থেকে এক অপহরণ কারীকে স্থানীয় জনতা আটক করে পুলিশে দিয়েছে। এ সময় অপহ্নত সাইফুল নামের এক জনকে উদ্ধার করেছে।
পুলিশ সুত্রে জানায়, পার্শবর্তী কুষ্টিয়া জেলার হরি নারায়ন পুর গ্রামের হাজী ইসমাইলের ছেলে সাইফুলকে গত সোমবার মিরপুর উপজেলার রাধানগর গ্রামের এজাহার আলীর ছেলে আশাদুল সহ তার সহযোগী অপহরণ কারীরা মাইক্রো যোগে সাইফুলকে অপহরণ করে নিয়ে আছে। অপহরণ করীরা মহাম্মদ পুরের ইয়াসিন আলীর একটি পরিত্যক্ত সেচ পাম্পের ঘরে আটক রেখে বাড়িতে মুক্তিপোনের জন্য মোবাইল করে এবং হত্যার হুমকি দেয়। এক সময় অপহ্নত মুখ খুলে চিৎকার দিলে মাঠের লোকজন ছুটে এসে অপহরণ কারীকে পাকড়াও করে ও সাইফুলকে উদ্ধার করে। পুলিশ আরও জানিয়েছে সেচ পাম্পের মালিক ইয়াসিন আলী ও আশাদুল চরমপন্থি দলের নেতা।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item