আজকের খবর:-

গাংনীতে প্রতিবেশীর হামলায় মহিলা সহ আহত-৪ নিউজ ডেস্ক-মেহেরপুরের গাংনী উপজেলার জালশুকা গ্রামের প্রতিবেশীর হামলায় বৃদ্ধা মহিলা সহ চার জন আহত হ...

  • গাংনীতে প্রতিবেশীর হামলায় মহিলা সহ আহত-৪
নিউজ ডেস্ক-মেহেরপুরের গাংনী উপজেলার জালশুকা গ্রামের প্রতিবেশীর হামলায় বৃদ্ধা মহিলা সহ চার জন আহত হয়েছে।গতকাল সোমবার সকালে এ ঘটনা ঘটে। আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য ভর্তি করা হয়েছে।
ঘটনা সুত্রে জানা গেছে, মেহেরপুরের গাংনী উপজেলা ধানখোলা ইউনিয়নের জালশুকা গ্রামের রেকসনা খাতুন তার মামা আইয়ুব আলীকে সাথে নিয়ে রাসত্মা থেকে বাড়ি ফিরছিলেন। পূর্বসুত্রতার জের ধরে প্রতিবেশী সন্ত্রাসী মাবুদ গ্যাং এবং তার লোকজন আখেরুদ্দিন, মামুন, ছিয়ামুদ্দিন, লাঠি শোঠা দিয়ে মারপিট করতে থাকে তাদের আত্মচিৎকারে মরিয়ম ও তাহের আলী ছুটে আসলে তাদের কেউ মারপিট করে। পরে তাদের এলাকাবাসী উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতরা হলেন- রেকসনা (২৫), আইয়ুব আলী (২৭), মরিয়ম (৬০), তাহের আলী (৬৫)। এ ব্যাপারে গাংনী থানায় মাবুদের বিরুদ্ধে একটি এজাহার দায়ের করে। এ বিষয়ে মাবুদের সাথে আলাপ কালে তিনি জানান- রেকসনা খাতুন তাকে নিয়ে এবং প্রতিবেশী একটি মহিলাকে নিয়ে খারাপ মনত্মব্য করায় তাকে মারপিট করা হয়।
++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++

  • মেহেরপুর কুষ্টিয়া সড়কের ওলিনগর নামক স্থানে সড়ক দূর্ঘটনাআহত-২
...বিস্তারিত...
  • গাংনীর হোগলবাড়িয়া গ্রামে অগ্নি-দূর্ঘটনা
...বিস্তারিত...
  • গাংনীতে বিষপানে গৃহবধুর আত্মহত্যা।
...বিস্তারিত...
  • গাংনীতে ইউডিসিসির সাথে লোকমোর্চার সভা অনুষ্ঠিত

    ...বিস্তারিত...

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item