গাংনীতে জাতীয় উন্নয়নে প্রয়োজন গণতান্ত্রিক বিকেন্দ্রীকরণ শীর্ষক আলোচনা সভা।

এম এ লিংকন- গাংনীতে গণতান্ত্রিক বিকেন্দ্রীকরণ ও স্ব-শাসিত স্থানীয় সরকার প্রচারাভিশন জাতীয় উন্নয়নে প্রয়োজন গণতান্ত্রিক বিকেন্ত্রীকরণ শীর্ষক আ...

এম এ লিংকন- গাংনীতে গণতান্ত্রিক বিকেন্দ্রীকরণ ও স্ব-শাসিত স্থানীয় সরকার প্রচারাভিশন জাতীয় উন্নয়নে প্রয়োজন গণতান্ত্রিক বিকেন্ত্রীকরণ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে গভার্নেন্স কোয়ালিশন এডভোকেসী ফোরাম ও ওয়েভ ফাউন্ডেশনের সহযোগিতা এবং গাংনী উপজেলা লোকমোর্চার আয়োজনে সন্ধানী স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গনে স্থানীয় সরকার শক্তিশালী করণ সভা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে উপজেলা লোকমোর্চার সভাপতি প্রভাষক ফজলুল হক সেন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাপাব যুগ্ম আহবায়ক এস এম সেলিম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রতিনিধি ডাঃ এস, এম কামরুল হাসান, সাহেবনগর সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক আবুল কাশেম। অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত জাতীয় প্রকল্প সমন্বয়কারী আকমত আলী মিয়া। এ ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিরাজুল ইসলাম স্যার, সাবেক ইউপি সদস্য লায়লা আরজুমান বানু ও ছাত্রী কানিজ ফাতিমা কুসুম প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, সাসকস এর নির্বাহী পরিচালক আবুল কাশেম। ধারণা পত্র (লিফলেট) পাঠ করেন উপজেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম অল্ডাম। প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বক্তব্য রাখেন মূখ্য আলোচক আকমত আলী মিয়া। এ সময় গর্ভানেন্স কোয়ালিশনের এলাকা সমন্বয়কারী ইউনিয়ন লোকমোর্চার সদস্য বৃন্দ রাজনৈতিক নেতৃবৃন্দ এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই সন্ধানী স্কুল কলেজের শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item