গাংনীতে ইউডিসিসি’র সাথে লোকমোর্চার সভা অনুষ্ঠিত।

আবু হোসেন- গাংনীতে উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সাথে উপজেলা লোকমোর্চার সভা অনুষ্ঠিত হয়েছে। দায়বদ্ধ সেবা ব্যবস্থার উন্নয়ন সমন্বয় এবং সরকারী সে...

আবু হোসেন- গাংনীতে উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সাথে উপজেলা লোকমোর্চার সভা অনুষ্ঠিত হয়েছে। দায়বদ্ধ সেবা ব্যবস্থার উন্নয়ন সমন্বয় এবং সরকারী সেবা খাত শিক্ষা, স্বাস্থ্য ও কৃমি ক্ষেত্রে কর্মকর্তাদে সহযোগিতা বৃদ্ধিতে ইউডিসিসি’র সাথে লোকমোর্চার সভা অনুষ্ঠিত হয়। গতকাল সোমবার গভার্নেন্স কোয়ালিশনের মাধ্যমে ওয়েভ ফাউন্ডেশনের বাসত্মবায়নে এবং এইচআরজিজি ড্যানিডার সহযোগিতায় সন্ধানী সংস্থার আয়োজনে সন্ধানী সংস্থার হলরুমে (করমদি) উক্ত সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপজেলা লোকমোর্চার সভাপতি প্রভাষক ফজলুল হক সেন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড, এ, কে, এম শফিকুল আলম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন। উপজেলা ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টো, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলী, উপজেলা সহকারী শিক্ষা অফিসার নূর ইসলাম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুস সোবহান ও মেডিকেল অফিসার ডাঃ মোঃ হোসেন আলী। এছাড়াও অন্যান্যদের মধ্যে সন্ধানী সংস্থার সভাপতি হাজী মোঃ ফজলুল হক ও গভার্নেন্স কোয়ালিশনের আঞ্চলিক প্রকল্প কর্মকর্তা হাবিবুল ইসলাম এবং সিরাজুল ইসলাম স্যার বক্তব্য রাখেন।
অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, সন্ধানী সংস্থার নির্বাহী পরিচালক আবু জাফর। প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বক্তব্য রাখেন প্রকল্প সমন্বয়কারী হাবিবুল ইসলাম।
অনুষ্ঠানের বক্তারা স্ব-স্ব ক্ষেত্রে পরিবর্তন ও গাংনী উন্নয়ন নিয়ে আনত্মরিক ভাবে কাজ করার আহবান জানান। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন, উপজেলা লোকমোর্চার সম্পাদক আমিরুল ইসলাম।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item