আজকের খবর:-

দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে গাংনীর জেদ্দা ব্রিকসে বোমা হামলা চালিয়েছে সন্ত্রাসীরা । ********************************************************...

দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে গাংনীর জেদ্দা ব্রিকসে বোমা হামলা চালিয়েছে সন্ত্রাসীরা
*************************************************************************************

গাংনী থেকে তাহেরুল-মেহেরপুরের গাংনী উপজেলার নিশিপুর গ্রামের জেদ্দা ব্রিকসে চাঁদাবাজ সন্ত্রাসীরা দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে শক্তিশালী বোমা হামলা চালিয়েছে। এতে কেউ হতাহত হয়নি। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে সন্ত্রাসীরা উক্ত ইট ভাটার সামনে দু’টি শক্তিশালী বোমার বিস্ফোরণ ঘটিয়ে নির্বিঘ্নে পালিয়ে যায়।
প্রাপ্ত তথ্য সূত্রে জানা গেছে, নিশিপুর গ্রামের জেদ্দা ব্রিকসের মালিক শরিফুল ইসলামের নিকট থেকে বেশ কিছু দিন ধরে এলাকার চিহিৃত চাঁদাবাজ সন্ত্রাসীরা লক্ষাধিক টাকা চাঁদা হিসেবে দাবী করে আসছিল। তারা দাবীকৃত চাঁদার টাকা পরিশোধ করতে মোবাইল ফোনের মাধ্যমে মালিক পক্ষের উপর চাপ প্রয়োগ করতে থাকে। কিন্তু চাঁদার টাকা দিতে অস্বিকৃতি জানালে ঘটনার রাতে জেদ্দা ব্রিকসের সামনে সন্ত্রাসীরা হুমকিস্বরুপ পর পর দু’টি বোমার বিস্ফোরণ ঘটায়। এ ঘটনার ১০ দিন পূর্বেও সন্ত্রাসীরা উক্ত ইট ভাটার সামনে ১টি শক্তিশালী বোমার বিস্ফোরণ ঘটিয়েছিল। এ ঘটনার পর থেকেই এলাকাবাসী ও ইট ভাটার মালিকদের মধ্যে চরম আতংক বিরাজ করছে।
উল্লেখ্য, প্রতি বছরের ন্যায় চলতি মৌসুমেও গাংনী উপজেলার ইট ভাটাগুলোতে ইট পোড়ানোর কাজ শুরু হবার সাথে সাথে চাঁদাবাজ সন্ত্রাসীরা ব্যাপক হারে চাঁদাবাজীতে মেতে উঠেছে। সেখান থেকে তারা লক্ষ লক্ষ টাকা চাঁদা হিসেবে গ্রহণ করছে। প্রাণ নাশের আশংকায় মালিক পক্ষরা পুলিশ প্রশাসনের নিকট অভিযোগ করতে ভয় পায়। অথচ পুলিশ ও র‌্যাব সব কিছু জেনেই নীরব দর্শকের ভূমিকা পালন করছে। এলাকাবাসীর ধারণা গাংনীর নিশিপুর. বালিয়াঘাট,বামুন্দী, ছাতিয়ান এলাকার কিছু চিহিৃত সন্ত্রাসীরাই এ চাঁদাবাজী ঘটনার সাথে জড়িত। তাদের বিরদ্ধে এ মুহূর্তে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা না হলে তারা আরো বেশী বেপরোয়া হয়ে উঠবে এবং দিন দিন এ এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি চরম অবনতির দিকে চলে যাবে।
+++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++

র‌্যাব-৬’র মাদক বিরোধী অভিযান ৩২ বোতল ফেন্সিডিল সহ আটক-১(বিস্তারিত.....

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item