গাংনীতে মাদক সেবী যুবকের মৃত্যু।

গাংনী অফিস= গাংনী উপজেলার রামকৃষ্ণপুর ধলা গ্রামে ইকবাল (৩২) নামের এক মাদক সেবীর মৃত্যু হয়েছে। গত সোমবার এ উপজেলার রামকৃষ্ণপুর ধলা সরকারী প্র...

গাংনী অফিস= গাংনী উপজেলার রামকৃষ্ণপুর ধলা গ্রামে ইকবাল (৩২) নামের এক মাদক সেবীর মৃত্যু হয়েছে। গত সোমবার এ উপজেলার রামকৃষ্ণপুর ধলা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে গাংনী থানা পুলিশ এ মাদক সেবীর লাশ উদ্ধার করে।
পুলিশ ও এলাকাবাসীর সুত্রে জানা গেছে, মেহেরপুর শহরের ষ্টেডিয়াম পাড়ার আতার আলীর ছেলে ইকবাল ওরফে মিলন ওই দিন দুপুরে ধলা গ্রামের মোড়ে এক চায়ের দোকানে বসে অসুস্থ্য হয়ে পড়ে। স্থানীয়রা তাকে ও প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় রেখে মাথায় পানি দিয়ে সেবা করতে থাকে। এ অবস্থায় সে মারা যায়। পুলিশ জানিয়েছে ইকবাল ওরফে মিলন বিয়ের পর স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় সঙ্গী হিসেবে সে মাদক কে বেছে নেয়। জড়িয়ে পড়ে নেশার জগতে ।সে এক সনত্মানের জনক। দীর্ঘদিন সে ভবঘুরে জীবন যাপন করে আসছিল। নিহতের পরিবারের পক্ষ থেকে কাউকে দায়ি করে মামলা করা হইনী। পুলিশ ধারনা করেছে অতিরিক্ত মাদক সেবনে সে মারা গেছে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item