আবারো গাংনী সাব রেজিষ্ট্রি অফিসে উত্তেজনা॥ ধাওয়া পাল্টা ধাওয়া।

ডেস্ক রিপোর্ট- গাংনী সাব রেজিষ্ট্রি অফিস ও ষ্ট্যাম্প ভান্ডারে অবারো গতকাল মঙ্গলবার সকালে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। গতকা...

ডেস্ক রিপোর্ট- গাংনী সাব রেজিষ্ট্রি অফিস ও ষ্ট্যাম্প ভান্ডারে অবারো গতকাল মঙ্গলবার সকালে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার সকালে এ ঘটনার সৃষ্টি হয় । র‌্যাব পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ষ্ট্যাম্প ভেন্ডার আশরাফুল ইসলাম জানান, গতকাল মঙ্গলবার সকালে প্যডি নামে এক ছাত্রলীগ কর্মী তাকে মোবাইল ফোনে হুমকী দেয়, আশরাফুল ইসলাম হুমকী তোয়াক্কা করে সাব রেজিষ্ট্রি অফিসে আসে এ সময় উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় পর ছাত্রলীগের কিছু নেতাকর্মী আশরাফুলের উপর আবারও হামলা চালানোর চেষ্টা করলে র‌্যাব ও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পাল্টা অভিযোগ করে ছাত্রলীগের কিছু নেতাকর্মী বলেন ষ্ট্যাম্প ভান্ডারের মালীক আশরাফুল ইসলাম দির্ঘদিন ধরে গাংনী সাব রেজিষ্ট্রি অফিসে সরকারী রেট ছাড়া বেসি টাকা নিয়ে জনগনকে শোষন করে আসছে। বিগত সরকারের আমলে কিছু নেতা কর্মীদের আশরাফুল ইসলাম প্রতি মাসে মোটা অংকের টাকা দিতো,বর্তমান সরকারের আমলেও সেই একই ঘটনার পুনরাবৃতি ঘটে চলেছে বলে অভিযোগ কারীরা জানান। এরই কারন হিসাবে এঘটনা ঘটে বলে জানাযায়।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item