"প্রশাসন নীরব" গাংনীর পল্লী বেতবাড়ীয়া বাজারে প্রকাশ্য দিবালোকে চলছে জুয়ার আড্ডা। ।

গাংনী থেকে এম এ লিংকনঃ- গাংনী উপজেলার পল্লী বেতবাড়ীয়া বাজারে প্রকাশ্যে দিবালোকে নিয়মিত চলছে জুয়া খেলা ।ধ্বংষ হচ্ছে যুবসমপ্রদায়।বাড়ছে চাঁদাবা...

গাংনী থেকে এম এ লিংকনঃ- গাংনী উপজেলার পল্লী বেতবাড়ীয়া বাজারে প্রকাশ্যে দিবালোকে নিয়মিত চলছে জুয়া খেলা ।ধ্বংষ হচ্ছে যুবসমপ্রদায়।বাড়ছে চাঁদাবাজী, ঘটছে ছিনতাইয়ের ঘটনা, বাড়ছে সংসারে অশানিত্ম।
সরজমিনে দেখা গেছে ওই বাজারের ব্যবসায়ী জাহিদ, ফারুক, ইউনুচ মাহবুলের সমর্থনে প্রতিদিন বসছে নিয়মিত জুয়ার আসর। এ খেলায় অংশ নিচ্ছে খবির, পানজার, জাহিদ,সহিদুল, ছমির, হানিফ, জিয়াসহ অনেকে।নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসী জানায় ওই এলাকায় অবস্থিত দু’টি পুলিশ ক্যাম্পে বারবার অভিযোগ করেও ফল হয় নি। খবর দিলে পুলিশ আসে অনেক দেরিতে । তাছাড়া পুলিশ সদস্যরা চায়ের দোকানে বসে তাদের সাথে নিয়মিত আড্ডা দেয়।এব্যাপারে ওই এলাকাবাসী পুলিশে উর্ধতন কর্তৃপক্ষের হসত্মক্ষেপ কামনা করেছে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item