গাংনী থানা ও পৌর বিএনপি’র সম্মেলন অনুষ্ঠিত এম,পি আমজাদ হোসেন সভাপতি ও রেজাউল হক সাধারণ সম্পাদক নির্বাচিত॥

গাংনী থেকে সাইদুর রহমানঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নির্দেশে এবং কেন্দ্রীয় সিদ্ধানেত্মর আলোকে দল পূনর্গঠন প্রক্রিয়ার অংশ হিসেবে মেহ...



গাংনী থেকে সাইদুর রহমানঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নির্দেশে এবং কেন্দ্রীয় সিদ্ধানেত্মর আলোকে দল পূনর্গঠন প্রক্রিয়ার অংশ হিসেবে মেহেরপুরের গাংনী থানা ও পৌর বিএনপি’র সম্মেলন গতকাল রবিবার সকালে উপজেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সম্মেলনে উপস্থিত নেতা-কর্মীদের পূর্ণ সমর্থন লাভ করে গাংনী থানা বিএনপি’র সভাপতি নির্বাচিত হয়েছেন মেহেরপুর-২ (গাংনী) আসনের মাননীয় সংসদ সদস্য আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তেঁতুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান রেজাউল হক এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো। এদিকে গাংনী পৌর বিএনপি’র সভাপতি নির্বাচিত হয়েছেন প্রভাষক ইসমাইল হোসেন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কমিশনার কামরুজ্জামান ডাবু।

গাংনী থানা বিএনপি’র আহবায়ক আব্দুস সালাম মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র আহবায়ক ও স্থানীয় সংসদ সদস্য আমজাদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন, উপজেলা ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো, আব্দুর রাজ্জাক মাষ্টার,আব্দুল গণি বিশ্বাস। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন পৌর বিএনপি’র আহবায়ক প্রভাষক ইসমাইল হোসেন। থানা ও পৌর বিএনপি’র প্রতিটিতে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আগত শত শত নেতা-কর্মীর উপস্থিতি ও পদচারনায় মুখরিত হয়ে ওঠে সম্মেলন। এ সম্মেলনের মাধ্যমে জাতীয়তাবাদী দল তথা বিএনপি আরো বেশী মজবুত ও শক্তিশালী সংগঠন হিসেবে মাথা উঁচু করে দাড়াবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেছেন।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item