গাংনীতে কলা চুরিকে কেন্দ্র করে সংঘর্ষ। মহিলা সহ আহত ৯

গাংনী থেকে সাইদুর রহমানঃ- মেহেরপুরের গাংনীর পল্লী ভাটপাড়া নওপাড়া গ্রামে গতকাল বুধবার সন্ধ্যায় কলা চুরির ঘটনার জের ধরে সংঘর্ষের ঘটেছে। এতে উভ...

গাংনী থেকে সাইদুর রহমানঃ- মেহেরপুরের গাংনীর পল্লী ভাটপাড়া নওপাড়া গ্রামে গতকাল বুধবার সন্ধ্যায় কলা চুরির ঘটনার জের ধরে সংঘর্ষের ঘটেছে। এতে উভয় পক্ষের মহিলা সহ ৯ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
আহত সূত্রে জানা যায়, মকলেচুর রহমানের স্ত্রী মোছাঃ আলজিনা বেগম ওরফে দোলেমাকে হাজী লুৎফর রহমানের বাগানের কলা চুরির জন্য দোষারোপ করে প্রতিবেশী আঃ ছাত্তারের স্ত্রী মরজিনা। এ ঘটনার জের ধরে গতকাল সন্ধ্যায় সংঘর্ষের সৃষ্টি হয়। এতে উভয় পক্ষের মহিলা সহ ৯ জন আহত হয়। আহতরা হলেন দোলের পিতা একই গ্রামের আজগর আলী (৬৫) আতর আলীর ছেলে মারফত (২৭) ওয়াজ্জেল হোসেনের স্ত্রী ফাহিমা (৩১) আজগর আলীর জামাতা ওয়াজ্জেল (৩৭) মকলেচুর রহমান (পচু) এর স্ত্রী দোলেমা (৪২) আজগর আলীর স্ত্রী আছিয়া (৫৭) অপর পক্ষের আহত হয় একই গ্রামের মৃত সামসুদ্দীনের ছেলে আকবর (৫৫) অন্য ছেলে হাফিজুল (৪২) আক্তার (৩২) এর মধ্যে আজগর আলী অবস্থা আশংকা জনক তাকে কুষ্টিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা স্থানীয় গাংনী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আহত দোলেমা জানান, আমি হাজীর গাছের কলা চুরি করি নাই। আমাকে ফাঁসাতে মিথ্যা অপবাদ দিচ্ছে। আমার আত্বীয়র গাছের কলার পাতা কাঁটতে মরজিনাকে নিষেধ করার জের ধরে সন্ধ্যায় তারা আমাদের উপর হামলা করে। অন্যদিকে মরজিনা বলেন হামলা করলেতো সংঘর্ষের ঘটনাটি আমার বাড়িতে ঘটত না। তাদের বাড়ি আমার বাড়ি থেকে আধামাইল দূরে। তারাই আমাদের বাড়িতে এসে হামলা করে আহত করে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item