গাংনী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আহবায়ক কমিটি কেন্দ্রে জমা॥

এম এ লিংকন গাংনী থেকে - মেহেরপুরের গাংনী উপজেলার মুক্তি যোদ্ধাদের একটি আহবায়ক কমিটি মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কা...

এম লিংকন গাংনী থেকে - মেহেরপুরের গাংনী উপজেলার মুক্তি যোদ্ধাদের একটি আহবায়ক কমিটি মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলে জমা দেওয়া হয়েছে গত b‡f¤^i আহবায়ক কমিটি জমা দেওয়া হয় বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম সোনাকে আহবায়ক করে সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন, মতিয়ার রহমান, নূরুল ইসলাম, মোজাম্মেল হক, আব্দুল হান্নান, আব্দুল জলিল গত b‡f¤^i দৈনিক মাথাভাঙ্গা পত্রিকায় সর্ব সম্মতি ক্রমে মুক্তিযোদ্ধাদের আহবায়ক কমিটি প্রকাশ পেলে মুক্তিযোদ্ধাদের মাঝে ফিরে এসেছিল ঐক্যের সুরে গতকাল আরও দ্বিধা বিভক্ত হল গাংনীর সর্বকালের সর্বশ্রেষ্ট্র সন্তানরা ব্যাপারে মুক্তিযোদ্ধা শামসুল আলম সোনা বলেন- কোন আহবায়ক কমিটি পাশ করা হয়নি একমাত্র আমাদের কমিটি কেন্দ্রে জমা দেওয়া হয়েছে তা ছাড়া উপজেলা এখন চলছে নির্বাচন প্রস্তুতি কমিটি।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item