গাংনীতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় কৃষি দিবস উদযাপিত।

ডেস্ক- গাংনীতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় কৃষি দিবস পালিত হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলা প্রশাসনের আয়োজন এবং কৃষি অফিসের উদ্যোগে দিবস...


ডেস্ক- গাংনীতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় কৃষি দিবস পালিত হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলা প্রশাসনের আয়োজন এবং কৃষি অফিসের উদ্যোগে দিবসটি পালন করা হয়। “কৃষক বাঁচলে দেশ বাচবে” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে দিবসটি পালনে র‌্যালী, আলোচনা সভা ও লাঠি খেলার মত নানা কার্যক্রম সফল ভাবে বাসত্মবায়ন করা হয়।
সকালে উপজেলা ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টোর নেতৃত্বে জাতীয় কৃষি দিবস খচিত মুকুট পরে উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে বিশাল র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা অডিটোরিয়ামে এসে শেষ হ॥সভায় উপজেলা কৃষি অফিসার এন,এ, হালিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) নাজিয়া ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টো। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, কৃষিবিদ আব্দুস সোবহান। বক্তারা বলেন, আমাদের দেশ কৃষি প্রধান দেশ। সরকার কৃষি পণ্য উৎপাদনে সার, বীজ, কীটনাশকে ব্যাপক ভর্তুকি দিয়েছে। কৃষকদের উৎপাদন খরচ কমিয়ে বেশী আয় করার জন্য মাঠ পর্যায়ে উপ সহকারী কৃষি কর্মকর্তারা পরামর্শ ও দিক নির্দেশনা দিয়ে চলেছেন।শেষে সহড়াবাড়িয়া লাঠি খেলা দলের পরিবেশনায় বাংলায় ঐতিহ্যবাহী লাঠি খেলা প্রদর্শিত হয়।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item