গাংনীর পল্লীতে মাছ ব্যবসায়ী মিন্টুকে মারপিট ও ৫০ হাজার টাকা ছিনতাই।

এম এ লিংকনঃ- গাংনীর পল্লী বাওট গ্রামের ওহাব আলীর ছেলে মাছ ব্যবসায়ী মিন্টু (৩০)কে এ উপজেলার বাওট গ্রামের পূর্ব শত্রুতার জের ধরে রাত ৯টার দিক...

এম এ লিংকনঃ- গাংনীর পল্লী বাওট গ্রামের ওহাব আলীর ছেলে মাছ ব্যবসায়ী মিন্টু (৩০)কে এ উপজেলার বাওট গ্রামের পূর্ব শত্রুতার জের ধরে রাত ৯টার দিকে পাকা রাসত্মার উপর বে-ধড়ক রড দিয়ে পিটিয়ে ও রাম দা দিয়ে ডান হাতে কোপ মারে ঐ সময় মিন্টুর কাছে থাকা পঞ্চাশ হাজার টাকা ছিনিয়ে নেয় ৬-৭ জনের একটি সন্ত্রাসী দল। মিন্টু চিৎকার করলে আশপাশের লোক জন ছুটে আসে এ সময় মারপিট কারীরা পালিয়ে যায়। মারপিটকারীরা বাওট গ্রামের (১) এনামূল (৩০), (২) আবদাল (৩০), (৩) আইনাল (২৭), (৪) নাহারুল (৩৪), সর্ব পিতা- কুরু বিশ্বাস, (৫) ছামাদ (৩৩), পিতা- খবির, (৬) তুহিন (২৫), পিতা- রায়হান, এদের বিরুদ্ধে গাংনী থানায় একটি মামলা হয়েছে। এ ব্যাপারে গাংনী থানার ওসি ছগির মিয়া জানান, বিষয়টি তদনত্ম করে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item