গাংনীতে মর্মানিত্মক সড়ক দূর্ঘটনায় নিহত-১ আহত- ৩

ঘটনাস্থল থেকে ফিরে এম এ লিংকন-গতকাল বুধবার দুপুরে জেলার গাংনী উপজেলার পশ্চিম মালসাদহ স্কুলের নিকট (মেহেরপুর কুষ্টিয়া সড়কে) মর্মানিত্মক সড়ক দ...


ঘটনাস্থল থেকে ফিরে এম এ লিংকন-গতকাল বুধবার দুপুরে জেলার গাংনী উপজেলার পশ্চিম মালসাদহ স্কুলের নিকট (মেহেরপুর কুষ্টিয়া সড়কে) মর্মানিত্মক সড়ক দূর্ঘটনায় ১ বৃদ্ধার মৃত্যু ও ৩ জন গুরুতর আহত হয়েছে। দূর্ঘটনার সাথে সাথে প্রত্যক্ষ দর্শীরা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার নির্মলা বিবি(৭০) কে মৃত ঘোষনা করেন। গুরুতর আহত চেংগাড়া ফতাইপুর গ্রামের তোজাম্মেলের স্ত্রী মর্জিনা (৩৫), কাষ্টদহ গ্রামের ফজলুল হকের মেয়ে কাজল রেখা (১৫) ও ধর্মচাকী গ্রামের মুনত্মাজ আলীর ছেলে মাহবুবুর রহমান (২৫) কে চিকিৎসাধীন রাখা হয়েছে।
হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা গেছে, এ উপজেলার পৌর এলাকার ফতাইপুর-চেংগাড়া গ্রামের মৃত মওলা বক্‌সের স্ত্রী নির্মলা বিবি ও তার পুত্র বধু মর্জিনা খাতুন গাংনী সোনালী ব্যাংকে বয়স্ক ভাতার টাকা উত্তোলনের জন্য আলমসাধু যোগে আসার পথে পশ্চিম মালসাদহ স্কুলের নিকটে আসলে অন্য যাত্রীবাহী আলমসুকে ওভার টেক করতে গেলে উল্টিয়ে দূর্ঘটনা ঘটে। পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। এ রির্পোট লেখা পর্যনত্ম লাশ হাসপাতালে রাখা ছিল। আলমসাধু চালক গাড়ি নিয়ে পালিয়ে গেছে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item