গাংনীতে স্ত্রীকে হত্যার চেষ্টায় স্বামী গ্রেফতার।

এম এ লিংকন:-পরোকীয়া প্রেমের জের ধরে স্ত্রীকে বিষ প্রয়োগে হত্যার চেষ্টা করায় লালচাঁদ(৩০)নামের এক স্বামীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে গ...

এম এ লিংকন:-পরোকীয়া প্রেমের জের ধরে স্ত্রীকে বিষ প্রয়োগে হত্যার চেষ্টা করায় লালচাঁদ(৩০)নামের এক স্বামীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে গাংনী থানা পুলিশ তাকে গ্রেফতার করে। লালচাঁদ এ উপজেলার ভবাণীপুর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।
পুলিশ জানায়, লালচাঁদের সাথে তার শালিকা আকতার বানুর সাথে পরোকীয়া ছিল। কয়েকবার স্ত্রী সুফিয়া খাতুনকে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়। ঘটনার দিন সন্ধ্যায় সুফিয়া অসুস্থ্য হলে স্থানীয় ডাক্তার ডেকে স্যালাইন দেয়। ডাক্তার চলে আসার পর লালচাঁদ কৌশলে স্যালাইনের মধ্যে বিষ মিশিয়ে দিলে সুফিয়া যন্ত্রনায় ছটফট করতে থাকে। বাড়ীর লোকজন দ্রুত ডাক্তার ডেকে স্যালাইন খুলে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে ডাক্তারগন স্যালাইনে বিষের আলামত পান। বিষয়টি গাংনী থানা পুলিশকে জানানো হলে পুলিশ স্বামী লালচাঁদকে গ্রেফতার করে। স্ত্রী সুফিয়া এখন আশংকামুক্ত।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item