গাংনীতে আবারওবোমা বিস্ফোরণ। এলাকাবাসি আতঙ্কে

মাহাবুব আলমঃ- গাংনীতে আবারও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। দীর্ঘ একমাস পর বোমা হামলার ঘটনায় জনমনে আবারও আতঙ্ক শুরু হয়েছে। গতকাল বুধবার ভোর রাত...

মাহাবুব আলমঃ- গাংনীতে আবারও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। দীর্ঘ একমাস পর বোমা হামলার ঘটনায় জনমনে আবারও আতঙ্ক শুরু হয়েছে। গতকাল বুধবার ভোর রাতে এ উপজেলা কোদাইলকাটি গ্রামে বোমা বিস্ফোরনের ঘটনা ঘটে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বুধবার ভোর রাতে গাংনী উপজেলা কোদাইলকাটি গ্রামের সাইফুল ইসলামের বাড়িতে পর পর দু’টি শক্তিশালী বোমার বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় পুরো এলাকায় আতঙক ছড়িয়ে পড়ে। এ ব্যাপারে উপজেলার কুমারীডাঙ্গা পুলিশ ক্যাম্প ইনচার্জ জানান, বোমা বিস্ফোরনের ঘটনা সত্য, তবে কারও বাড়িতে নয়। এ গ্রামের জনৈক সাইফুল ইসলামের বাড়ির নিকটবর্তী স্থানে মাথাভাঙ্গা নদীর তীরে বোমা বিস্ফোরনের ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ আটক করতে পারেনি। তবে এলাকাবাসীর ধারণা, মাথাভাঙ্গা নদীর শাখা নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার করার জন্য বোমা আতঙ্ক ছড়ানো হতে পারে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item