গাংনী বাজার থেকে ২টি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার॥

গাংনী থেকে সাইদুর রহমানঃ- গাংনী উপজেলা শহরের সব্জী বাজারের নিহাজ উদ্দীনের দোকান থেকে ২টি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্প...



গাংনী থেকে সাইদুর রহমানঃ- গাংনী উপজেলা শহরের সব্জী বাজারের নিহাজ উদ্দীনের দোকান থেকে ২টি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে দোকানে সব্জী ডালির ভিতর থেকে বোমা সাদৃশ্য বস্তু দু’টি উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, পুর্ব মালসাদহ গ্রামের মৃত খবির উদ্দীনের ছেলে গাংনী বাজারের সব্জী ব্যবসায়ী নিহাজ উদ্দীন দোকান বন্ধ করতে গিয়ে সব্জী ডালিতে লাল টেপ দিয়ে জড়ানো বোমা সাদৃশ্য বস্তু দেখে বাজারে টহল পুলিশে খবর দেয়। এএসআই শফিক ও র‌্যাব সদস্যরা বোমা সাদৃশ্য বস্তু দু’টি উদ্ধার করে। বস্তু দু’টির সাথে একটি কাগজের চিরকুও উদ্ধার করা হয়। নাশকতা সৃষ্টির জন্য কেউ এটি রাখতে পারে বলে ধারণা করছে পুলিশ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item