গাংনীর পল্লী থেকে ২৫ মণ রেলওয়ের রেলপাত উদ্ধার। আটক-২

মোঃ তাহেরুল ইসলাম তপন, গাংনী থেকেঃ- মেহেরপুরের গাংনী উপজেলার পল্লী চরগোয়াল গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে রেলওয়ের ২৫ মণ রেলপাত উদ্ধার এব...


মোঃ তাহেরুল ইসলাম তপন, গাংনী থেকেঃ- মেহেরপুরের গাংনী উপজেলার পল্লী চরগোয়াল গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে রেলওয়ের ২৫ মণ রেলপাত উদ্ধার এবং এ ঘটনার সাথে জড়িত ২ ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো কুষ্টিয়ার মিরপুর উপজেলার মাগুরা গ্রামের নবীছদ্দিন মন্ডলের ছেলে নজরুল ইসলাম(৪০) ও একই উপজেলার আবুরি গ্রামের খেদ আলীর ছেলে রেজাউল(৪৫)। আটককৃতদের বিরুদ্ধে গাংনী থানায় মামলা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রবিবার সকালে গাংনীর ভবানীপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এএসআই গণেশ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে চরগোয়ালগ্রাম থেকে ২৫ মণ রেলপাতসহ বিক্রির সময় হাতে-নাতে আটক করে বিক্রেতা নজরুল ও নছিমন চালক রেজাউলকে। আটককৃতরা জানায়, তারা মিরপুর উপজেলার হালসা নামক স্থান থেকে আলমসাধু যোগে চার ফুট লম্বা ১৩ পিস রেলপাত (যার আনুমানিক ওজন ২৫ মণ ও মূল্য ৩০ হাজার টাকা) গাংনীর চরগোয়ালগ্রামে কামারদের নিকট বিক্রির উদ্দ্যেশে নিয়ে আসে। তারা আরো জানায়, মিরপুর হালসার বাসিন্দা আলমগীরের নিকট থেকে ৫হাজার টাকায় উক্ত রেলপাতগুলো ক্রয় করে নিয়ে আসে। এভাবে প্রায়ঃশ রেলওয়ে কর্মরত কিছু অসাধু কর্মচারীর যোগসাজশে রেলপাত চুরি করে বিভিন্ন এলাকায় বিক্রি করে থাকে বলে আটককৃতরা জানায়। বাংলাদেশ রেলওয়ের সম্পদ এভাবে চুরি হয়ে দেদারছে বিক্রি হলেও কর্তৃপক্ষের নীরব ভূমিকা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item