গাংনীতে আবারো চাঁদা বাজদের ততপরতা

গাংনী থেকে সাইদুর রহমানঃ- গাংনীতে আবারো চাঁদা বাজদের ততপরতা । গাংনীর মানুষ যেন সৃষ্টি হয়েছে চাঁদা দেবার জন্য। চাঁদা বাজদের ধারণা গাংনীর মানু...



গাংনী থেকে সাইদুর রহমানঃ- গাংনীতে আবারো চাঁদা বাজদের ততপরতা । গাংনীর মানুষ যেন সৃষ্টি হয়েছে চাঁদা দেবার জন্য। চাঁদা বাজদের ধারণা গাংনীর মানুষের সমসত্ম টাক-পয়সা সম্পদ তাদের দেবার জন্য জনগণ মাথার ঘাম পায়ে ফেলে সৃষ্টি করছে। গাংনীর আনাচে কানাচে এখন চাঁদার আতংক। মোবাইল ফোনে সন্ত্রাসীরা একের পর এক চাঁদা দাবী করে আসছে। চাঁদা দিতে অপত্তি করলে হিসাব সহজ প্রাণ যাবে।
গতকাল, বরিবার সকালে মড়কা গ্রামের জনগণ বাজারে চা খেতে এসে দেখে বি,আর হার্ডওয়ারের সার্টারে চাঁদার দাবিতে লিফলেট লাগানো। স্থানীয় লোকজন দোকান মালিক জুগিরগোফা গ্রামের মৃত দবীর উদ্দীনের ছেলে আব্বাসকে সংবাদ দেয়। দোকান মালিক তড়িঘড়ি করে দোকানে আসে এবং জনগনের কথার সত্যতা পায়। লিফলেটে লেখা আছে “দোকান খুলবি না। ৫টার মধ্যে যোগাযোগ করবি। মোবাইল নং- ০১৮২১-১৪২৬৪১ এতি মোঃ রাজা খান।” দোকান মালিক আব্বাস এ প্রতিনিধিকে জানান আমি উক্ত b¤^‡i ফোন দিই কিন্তু ফোন খোলা পাইনি। আমার কাছে ইতি পূর্বে কেউ কোন দিন চাঁদার চাইনি। তবে স্থানীয় লোক জন জানান এই এলাকার লোকজন চাঁদা দিতে দিতে অতিষ্ট হয়ে গেছে সবাই কমবেশী নিয়মিত চাঁদা দেয়। প্রাণের ভয়ে কেউ মুখ খুলছেনা। পরে প্রশাসনের লোকজন ঘটনা স্থল পরিদর্শন করে। এই রিপোর্ট লেখা পর্যনত্ম মামলার প্রস্তুতি চলছিল।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item