গাংনীতে আজ থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু॥

ডেস্ক রিপোর্ট- গাংনী উপজেলায় পৌরসভা ও ৯টি ইউনিয়নের ১০টি পরীক্ষা কেন্দ্রে আগামী ২১ নভেম্বর শনিবার শুরু হতে যাচ্ছে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক...

ডেস্ক রিপোর্ট- গাংনী উপজেলায় পৌরসভা ও ৯টি ইউনিয়নের ১০টি পরীক্ষা কেন্দ্রে আগামী ২১ নভেম্বর শনিবার শুরু হতে যাচ্ছে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা।
প্রাথমিক শিক্ষা অফিসসূত্রে জানা গেছে, গাংনী উপজেলার ১০টি পরীক্ষা কেন্দ্রে সর্বমোট ৪ হাজার ১৩০ জন পরীক্ষার্থী অংশ নেবে। এর মধ্যে ছাত্র ১ হাজার ৮৬৫ জন এবং ছাত্রীর সাংখ্যা ২ হাজার ২৬৫ জন। আরও জানা গেছে, প্রতি ইউনিয়নে শুধু ১টি কেন্দ্রের মাধ্যমে সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত হবে। কেন্দ্রগুলো হলো- কাথুলীর কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয় (মোট পরীক্ষার্থী ২৪১ জন) তেতুঁলবাড়িয়ার করমদি হাইস্কুল (মোট পরীক্ষার্থী ৫১০ জন), কাজীপুরের সাহেবনগর হাইস্কুল (মোট পরীক্ষা ৫২৭ জন), বামন্দী নিশিপুর স্কুল অ্যান্ড কলেজ (মোট পরীক্ষার্থী সংখ্যা ২৯৪ জন), মটমুড়ার বাওট সোলায়মানি হাইস্কুল (মোট পরীক্ষার্থী ৫৯৬ জন), ষোলটাকার জুগিরগোফা মাধ্যমিক বিদ্যালয় (মোট পরীক্ষার্থী ৩৮৭ জন), সাহারবাটির হিজলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় (মোট পরীক্ষার্থী ৩৩১ জন), ধানখোলার চিৎলা হাইস্কুল (মোট পরীক্ষার্থী ৬৩৩ জন), রায়পুরের রায়পুর মাধ্যমিক বিদ্যালয় (মোট পরীক্ষার্থী ২৫০ জন) এবং গাংনী পৌরসভার গাংনী মডেল হাই স্কুল অ্যন্ড কলেজে (মোট পরীক্ষার্থী সংখ্যা ৩৬১ জন)। উপজেলা শিক্ষা অফিসার এহসানুল কবীর (ভারপ্রাপ্ত) জানান, ১০টি কেন্দ্রে ২ জন করে ১ম শ্রেণীর অফিসার মনিটরিং করবেন এবং এক ইউনিয়নের শিক্ষক অন্য ইউনিয়নে কক্ষ পরিদর্শক হিসেবে থাকবেন।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item