গাংনীতে প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা আহত।

এম এ লিংকনঃ- মেহেরপুরের গাংনীতে প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা আহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে গাংনী উপজেলার আকুব গ্রামে জোয়ার্দ্দার ব্রিক্‌...


এম এ লিংকনঃ- মেহেরপুরের গাংনীতে প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা আহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে গাংনী উপজেলার আকুব গ্রামে জোয়ার্দ্দার ব্রিক্‌সে এ ঘটনা ঘটে।
জানা গেছে, এ উপজেলার মটমুড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আকুবপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে এনামূল হক ইনু(৩৫) খলিশাকুন্ডি বাজারে বেগুন বিক্রি করে বাড়ি ফিরছিলেন । পথিমধ্যে জোর্য়াদ্দার ব্রিক্‌সে পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের তিনকোড় আলীর ছেলে আতিয়ার (৩২) ও নজরুল ইসলামের ছেলে নাজমুলের(২২) সাথে বাক বিতন্ডের সৃষ্টি হয়। এক পর্যায়ে আতিয়ার ও নাজমুল কোঁদাল দিয়ে ইনুর মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় ইনু মাটিতে পড়ে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গাংনী উপজেলা সাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে আতিয়ার ও নাজমূলকে আসামী করে গাংনী থানায় মামলা হয়েছে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item