গাংনীতে র‌্যাব’র অভিযান, ৩ লক্ষাধিক টাকার ভারতীয় যৌন উত্তেজোক ঔষুধ উদ্ধার।

এম এ লিংকনঃ- গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ গাংনীস্থ ক্যাম্প সদস্যরা অভিযান চালিয়ে ৩ লক্ষাধিক টাকার ভারতীয় যৌন উত্তেজোক ঔষুধ উদ্ধার করেছে। গ...



এম এ লিংকনঃ- গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ গাংনীস্থ ক্যাম্প সদস্যরা অভিযান চালিয়ে ৩ লক্ষাধিক টাকার ভারতীয় যৌন উত্তেজোক ঔষুধ উদ্ধার করেছে। গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় গাংনী বাসষ্ট্যান্ডে যাত্রীবাহি বাসের আতিকুর রহমান আতি (৪৫) নামের এক যাত্রির ব্যাগ তল¬াশি করে এ ঔষুধ উদ্ধার করা হয়।
র‌্যাব সূত্রে প্রকাশ, মেহেরপুর থেকে ছেড়ে আসা ঢাকা গামী শ্যামলী পরিবহনে (যার নং- ব-১৪-১৬৮১) ভারতীয় যৌণ উত্তেজোক ঔষুধ পাচার হচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তি ক্যাম্প কমান্ডার এএসপি জাহিদের নেতৃত্বে একটি যৌথ দল অভিযান চালাই। এ সময় ওই গাড়ির যাত্রী মেহেরপুর সদরের ঘাটপাড়ায় নবিসদ্দিনের ছেলে আতিকুল রহমান আতিকের ব্যাগ তল্লাশী করে ভারতীয় যৌন উত্তেজোক ঔষুধ উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩ লক্ষাধিক টাকা।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item