গাংনী উন্নয়ন ফাউন্ডেশনের আয়োজনে ঈদ পুনর্মিলনী,বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে অনুদানের চেক বিতরন।

এম এ লিংকনঃ-গাংনী উন্নয়ন ফাউন্ডেশনের আয়োজনে ঈদ পুনর্মিলনী,বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে অনুদানের চেক বিতরন ও গাংনী উপজেলা সাস্থ্য কমপ্ল...

এম এ লিংকনঃ-গাংনী উন্নয়ন ফাউন্ডেশনের আয়োজনে ঈদ পুনর্মিলনী,বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে অনুদানের চেক বিতরন ও গাংনী উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রোগীদের মাঝে ফল বিতরন করা হয়েছে॥গতকাল সোমবার ফাউন্ডেশনের কার্যালয়ে উপজেলার ২৯জন ছাত্র-ছাত্রীর মাঝে এ চেক প্রদান করা হয়।
গাংনী উন্নয়ন ফাউন্ডেশনের সহসভাপতি ও গাংনী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক নূরুল ইসলামের সভাপতিত্বে উপসিস্থ ছিলেন গাংনী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ফাউন্ডেশনের সদস্য অব্দুল গণি,উপসিস্থ ছিলেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও ফাউন্ডেশনের সদস্য এমদাদুল হক বড়,বাংলাদেশ কৃষি ব্যাংক কাথুলি শাখার ব্যাবস্থাপক ও ফাউন্ডেশনের সদস্য সামসুল আলম,বামন্দী-নিশিপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও ফাউন্ডেশনের সদস্য কামরুজ্জামান, ফাউন্ডেশনের ট্রাষ্টি বোর্ডের সাংগঠনিক সদস্য ও বিশিষ্ঠ ব্যাবসায়ী নজরুল ইসলাম, ফাউন্ডেশনের সদস্য প্রভাষক মহিবুর রহমান মিন্টু,ওয়াহেদ বিন হোসেন প্রমুখ।জনপ্রতি ৫০০/= থেকে দেড় হাজার টাকা করে মোট ২৮হাজার ৫শত টাকা প্রদান করা হয়।পরে ফাঊন্ডেশনের অর্থায়নে গাংনী উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রোগীদের মাঝে ফল বিতরন করা হয়।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item