গাংনীর হেমায়েতপুর গ্রামে ছাগল ব্যবসায়ীকে পিটিয়ে জখম। হাসপাতালে ভর্তি।

এম এ লিংকনঃ- মেহেরপুরের গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের ছাগল ব্যবসায়ী মোঃ খেদ আলী (৫০) কে পিটিয়ে রক্তাক্ত ভাবে জখম করেছে এ উপজেলার হেমায়েতপুর ...

এম এ লিংকনঃ- মেহেরপুরের গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের ছাগল ব্যবসায়ী মোঃ খেদ আলী (৫০) কে পিটিয়ে রক্তাক্ত ভাবে জখম করেছে এ উপজেলার হেমায়েতপুর গ্রামের আকবর আলীর ছেলে ইনতাজুল (৩০)। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় এ ঘটনা ঘটে।
ঘটনার বিবরণে জানা গেছে, এ উপজেলার ছাতিয়ান গ্রামের মৃত কোরমান আলী একই উপজেলার হেমায়েতপুর গ্রামের জনৈক মজনু মিয়ার বাড়িতে ছাগল দেখতে যায়। ছাগল কেনা না হওয়ায় জনৈক ময়জুদ্দিনের মুদিখানার দোকানে বসে বিস্কুট খাচ্ছিল খেদ আলী। ছাগল না কেনায় হঠাৎ করে ওই গ্রামের আকবর আলীর ছেলে ইনতাজুল (৩০) অকথ্য ভাষায় গালিগালাজ করে, এর প্রতিবাদ করাই পিছন থেকে লাঠি দিয়ে আঘাত করলে খেদ আলী রক্তাত অবস্থায় মাটিতে পড়ে যায়। স্থানীয়রা রক্তাক্ত ভাবে জখম খেদ আলীকে গাংনী উপজেলা সাস্থ কমপে¬ক্সে ভর্তি করে। বর্তমানে খেদ আলী চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে গতকালই গাংনী থানা মামলা করা হয়েছে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item