গাংনী সাব রেজিষ্ট্রি অফিসের ষ্ট্যাম্পভেন্ডার ভাংচুর ও দূর্ণীতির তদনত্ম ॥ ধাওয়া পাল্টা ধাওয়া।

গাংনী থেকে সাইদুর রহমানঃ গাংনী সাব রেজিষ্ট্রি অফিস ও ষ্ট্যাম্প ভান্ডার ভাংচুর লুটপাট ও দুর্ণীতির পৃথক দু’টি অভিযোগের তদনত্মকে কেন্দ্র করে আব...





গাংনী থেকে সাইদুর রহমানঃ গাংনী সাব রেজিষ্ট্রি অফিস ও ষ্ট্যাম্প ভান্ডার ভাংচুর লুটপাট ও দুর্ণীতির পৃথক দু’টি অভিযোগের তদনত্মকে কেন্দ্র করে আবারও গতকাল বৃহস্পতিবার দুপুরে অভিযোগকারীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ ঘটনায় ৩ ঘন্টা রেজিষ্ট্রি কার্যক্রম বন্ধ থাকে। র‌্যাব পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ষ্ট্যাম্প ভেন্ডার আশরাফুল ইসলাম জানান, গত ১ অক্টোবর উপজেলা আ’লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন ও সম্পাদক এমএ খালেক গ্রুপ অফিস চলাকালিন সময়ে ষ্ট্যাম্প ভান্ডার ভাংচুর ও লুটপাট চালায়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয় এবং দলিল লেখক সমিতি কলম বিরতি পালন করে নিবন্ধন পরিদপ্তরে অভিযোগ করার প্রেক্ষিতে পরিদর্শক রিয়াজুল হক সরজমিনের তদনেত্মর জন্য গতকাল সাব-রেজিষ্ট্রি অফিসে আসেন। এ সময় উপজেলা আ’লীগের ওই গ্রুপ দলবল নিয়ে আমাদের উপর আবারও হামলা চালায়।
পাল্টা অভিযোগ করে উপজেলা আ’লীগে সভাপতি সাহিদুজ্জামান খোকন জানান, আমরা তদনত্মকারী কর্মকর্তার সামনে সাক্ষ্য দিতে গেলে আশরাফুলের লোকজন লাঠিসোটা নিয়ে আমাদের উপর আক্রমন করে। পরে র‌্যাব পুলিশ প্রহরায় আমরা সাক্ষ্য দেয়।
তদনত্মকারী কর্মকর্তা পশ্চিমাঞ্চল রেজিষ্ট্রি অফিসের পরিদর্শক রিয়াজুল হক জানান, তদনত্ম সম্পন্ন হয়েছে। নিবন্ধন পরিদপ্তরে তদনত্ম প্রতিবেদন প্রেরণ করা হবে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item