গাংনীতে গ্রামীনফোন বিনা মুল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত ॥

গাংনী থেকে তাহেরুলঃ গাংনীতে গ্রামীন ফোন এর উদ্যোগে ৩ দিন ব্যাপী বিনামুল্যে চক্ষু চিকিৎসা কার্যক্রমের আয়োজন করা হয়েছে । গতকাল সোমবার গাংনী ড...

গাংনী থেকে তাহেরুলঃ গাংনীতে গ্রামীন ফোন এর উদ্যোগে ৩ দিন ব্যাপী বিনামুল্যে চক্ষু চিকিৎসা কার্যক্রমের আয়োজন করা হয়েছে । গতকাল সোমবার গাংনী ডিগ্রী কলেজ ভবনে আদ -দ্বীন আই কেয়ার প্রজেক্টের সহযোগিতায় এবং সাইট সেভার্স ইন্টরন্যাশনাল সিনিয়র প্রজেক্ট ম্যানেজার রফিকুল ইসলাম এর সর্াবিক ব্যবস্থাপনায় উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আসা চক্ষু রোগীদের সেবা কার্যক্রম অনুষ্টিত হয়েছে ।
জানা গেছে, আদ দ্বীন হাসপাতাল যশোর-এর ডাঃ মিনহাজুর রহমান, ডাঃ রবিউল আলম ও ডাঃআজমল হোসেন উপস্থিত থেকে সব বয়সের সব ধরনের চক্ষ রোগীকে বিনামুল্যে চিকিৎসা পএ প্রদান এবং অপারেশন যোগ্য ছানিপড়া রোগীদের শল্য চিকিৎসা (অপারেশন) প্রদান করেন । জানা গেছে, ১ম দিনেই শতাধিক চক্ষু রোগীদের অপারেশন করা হয়েছে। স্থানীয় পর্যায়ে আনসার ভিডিপির সদস্যরা সেচ্ছা সেবক হিসেবে সহযোগিতা করেছেন
এ ব্যাপারে দুর -দুরানত্ম থেকে আগত গরীব অসহায় রোগীদের সাথে আলাপকালে জানান, আমরা গরীব মানুষ, শুধুমাত্র চিকিৎসা পত্র দিয়ে আমাদের কি উপকার হবে! সাথে ঔষধ সরবরাহ করলে উপকৃত হতাম। গ্রামীন ফোনের উদ্যোগ সফল হতো।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item