গাংনীতে উপজেলা আওয়ামীলীগের আনন্দ মিছিল।

এম এ লিংকনঃ- জাতীর জনক বঙ্গাবন্ধু হত্যা মামলার রায় ঘোষনা উপলক্ষে গাংনী উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল করা হয়েছে। গতকাল বিকেলে গাংন...

এম এ লিংকনঃ- জাতীর জনক বঙ্গাবন্ধু হত্যা মামলার রায় ঘোষনা উপলক্ষে গাংনী উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল করা হয়েছে। গতকাল বিকেলে গাংনী উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আগত আওয়ামীলীগের সাধারণ কর্মীদের অনুরোধে গাংনী উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে এ আনন্দ মিছিল করা হয়। গতকাল বৃহস্পতিবার বঙ্গবন্ধু হত্যা মামলার রায় ঘোষনার পর থেকে গাংনী উপজেলার বিভিন্ন গ্রাম থেকে উৎসাহী নেতা কর্মীরা শহরমুখী হয়। দিনব্যাপি বিদ্যুৎ না থাকায় এ বিষয়ে জানার জন্য লোকজন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেকের বাস ভবনে উপস্থিত হয়। রায় ঘোষনায় আনন্দ মিছিল না করার নির্দেশ থাকার পরও দলীয় নেতাকর্মীদের অনুরোধে উপজেলা আওয়ামীলীগেরনেতৃত্বে আনন্দ মিছিল গাংনী বাজার প্রদক্ষিণকরে। মিছিল শেষে নেতাকর্মীরা গাংনী বাসষ্ট্যান্ডে সমেবেত হলে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধরণ সম্পাদক এম, এ খালেক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মকলেচুর রহমান মুকুল, আওয়ামীলীগ নেতা হাজি মহাসিন আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, আওয়ামীলীগ নেতা আশরাফু আলম চেবী, ধানখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক আক্তারুজ্জামান বাবু, সানোয়ার হোসেন বাবুল, মজাম্মেল হক, উপজেলা কৃষকলীগের সভাপতি ফজলুল হক সেচ্ছা সেবক লীগের যুগ্ন আহবায়ক সোহেল আহমেদ আব্দুর রাহাক আব্দুর রকিব সাবেক কৃষক লীগেনেতা মজিবার রহমান, আওয়ামীলীগ নেতা আমান উল¬াহ ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম কাজল, রাশেদুজ্জামান লাল্টু, আমজাদুল আলম সবুজ প্রমুখ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item