ভালবাসায় সিক্ত হলো গণিত অলিম্পির্য়াড বিজয়ী বিন্দু।

আমিরুল ইসলাম- ডাচ বাংলা ব্যাংক ও প্রথম আলো গণিত অলিম্পিয়াড প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে (৮ম অফিম্পিয়ার্ড প্রতিযোগিতায়) জুনিয়র গ্রুপে ১ম রানার্...

আমিরুল ইসলাম- ডাচ বাংলা ব্যাংক ও প্রথম আলো গণিত অলিম্পিয়াড প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে (৮ম অফিম্পিয়ার্ড প্রতিযোগিতায়) জুনিয়র গ্রুপে ১ম রানার্স আপ হওয়ায় গাংনীতে ভালবাসা দিবসে ভালবাসার সিক্ত হলো মেধাবী ছাত্র আবির শাফী বিন্দু। সে গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় অ্যান্ড কলেজের ১০ম শ্রেণীর ছাত্র। বিন্দু গাংনী উপজেলা চেয়ারম্যান অ্যাড. শফিকুল আলম এর বড় ছেলে। গতকাল অলিম্পিয়ার্ড পুরুস্কার প্রাপ্ত আবির শাফী বিন্দু গাংনীতে পদার্পন করলে বন্ধু,বাবা-মা, অভিভাবক মন্ডলী, শিক্ষক মন্ডলী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকদের পক্ষ থেকে তাকে ফুলেল শুছেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। এ সময় আনন্দ উল্লোসিত লোকজন ভালবাসার আবেগে চোখের জলে সিক্ত করে বিন্দুকে। পরে সন্ধ্যায় তাকে শুভেচ্ছা জানানোর জন্য উপস্থিত হয় আওয়ামীলীগ নেতা সাবেক এমপি মকবুল হোসেন উপজেলা নির্বাহী অফিসার আবু হেনা মোসত্মফা জামান পৌর মেয়র আহম্মদ আলী, যুবলীগ সভাপতি মোশারফ হোসেন। তার এই কৃতিত্বে শিক্ষক সিরাজুল ইসলাম বলেন,শিক্ষক হিসেবে ছাত্রের পাওয়া আমার কাছে অনেক বড়। যা মাপার নয়। একজন মানুষ সহজেই এমপি, উপজেলা চেয়ারম্যান, নাম করা রাজনীতিবীদ হতে পারে কিন্তু এই কৃতিত্ব সবাই অর্জন করতে পারেনা। উল্লেখ্য গত ৯ জানুয়ারী গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণীর মেধাবী ছাত্র আবির সাফী বিন্দু কুষ্টিয়া জনে প্রতিযোগীতায় অংশ নিয়ে বিজয়ী হয়। গত ১৩-১৪ ফেব্রুয়ারী ৮ম জাতীয় গণিত অলিম্পিয়ার্ডে অংশ নিয়ে প্রথম রানার্স আপ হয়।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item