গাংনীতে মানবজমিনের যুগপূর্তি উৎসব অনুষ্ঠিত।

আবু হোসেন- গতকাল মঙ্গলবার বিকেলে গাংনীতে দৈনিক মানবজমিনের যুগপূর্তি উৎসব অনুষ্ঠিত হয় । উপজেলা পাঠক জমিনের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠ...


আবু হোসেন- গতকাল মঙ্গলবার বিকেলে গাংনীতে দৈনিক মানবজমিনের যুগপূর্তি উৎসব অনুষ্ঠিত হয় । উপজেলা পাঠক জমিনের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।এ দিন একটি র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনার চত্ত্বরে এসে মানবজমিনের জন্ম দিনের কেক কাটা ও আলোচনা অনুষ্ঠিত হয়।মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি আলামিন হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন গাংনী উপজেলা চেয়ারম্যান এ কে এম শফিকুল আলম।বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলী, আওয়ামীলীগ নেতা আহসান উল্লাহ মোহন, মনিরুজ্জামান আতু, শহিদুল হক বিশ্বাস, গাংনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম,আওয়ামীলীগ নেতা রবিউল ইসলাম রবি, রুহুল আমিন মেম্বর| অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন পাঠন জমিনের যুগ্ম আহবায়ক এনামূল হক মাষ্টার, বিএনপি নেতা আব্দুল আলিম মাষ্টার ও মানবজমিনের গাংনী প্রতিনিধি জি আই সাজু প্রমূখ। এ সময় পাঠক জমিনের অন্যান্য সদস্য সহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item