গাংনীতে ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে ওয়াটসান মেলা অনুষ্ঠিত।

আমিরুল ইসলাম অল্ডাম-ডিএফআইডি’র অর্থায়নে ও জনসাস্থ্যপ্রকৌশলীর সহযোগীতায় এবং ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে গাংনী উপজেলার গোপাল নগর সরকারী প্রাথমিক ব...

আমিরুল ইসলাম অল্ডাম-ডিএফআইডি’র অর্থায়নে ও জনসাস্থ্যপ্রকৌশলীর সহযোগীতায় এবং ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে গাংনী উপজেলার গোপাল নগর সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্ত্বরে গতকাল শনিবার দিনব্যাপী স্যনিটেশন, সাস্থ্য-শিক্ষা ও পানি সরবরাহ বিষয়ক ওয়াটসান মেলা অনুষ্ঠিত হয়। মেলায় গোপাল নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাব উদ্দীনের সভাপতিত্বে ওয়াটসান বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সচেতন মূলক বক্তব্যে রাখেন রাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলফাজ উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, ওয়েভ ফাউন্ডেশনের এ প্রকল্পের গাংনী উপজেলা সমন্বয়কারী হুমায়ূন কবীর, সংস্থার শিক্ষা প্রকল্পের সমন্বয়কারী আজাদুল ইসলাম টোটন, সংস্থার স্যানিটেশন, সাস্থ্য- শিক্ষা ও পানি সরবরাহ প্রকল্পের উপজেলা ট্রেনিং অফিসার হোসনা বানু রানী, আবুল বাসার, সাংবাদিক আমিরুল ইসলাম (অল্ডাম)। এ সময় বক্তব্যে রাখেন প্রকল্পের রাইপুর ইউনিয়ন সুপার ভাইজার উলফাতুন নেছা, ধানখোলা ইউনিয়ন সুপার ভাইজার সোহরাব হোসেন, ষোলটাকা ইউনিয়ন সপারভাইজার সাইদুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন, সি,এইস,পি আঃ হামিদ,বজলুল, মিলন, মোসত্মফা, নাসির, মিনুরা,মদিনা, সাজেদুর, রেজিয়া, ক্যামেলিয়া, সুকিরন রেবেকা,সাজু,আরাফাত,লামিয়া প্রমুখ। মেলায় ওয়াটসান বিষয়ক বিভিন্ন ষ্টল্ে‌ ঘুরে অতিথিরা মুগ্ধ হন। পরে বিকেলে ছোট ছেলে-মেয়েদের প্রতিযোগিতামূলক বিভিন্ন খেলাধূলার, ওয়াটসান বিষয়ক ভিডিওশো ও নাটক বিবির সম্মান অনুষ্ঠিত হয়। মেলার সার্বিক দায়িত্ব পালন করেন এ প্রকল্পের গাংনী উপজেলা সমন্বয়কারী হুমায়ূন কবীর।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item