আয়োজনে নবীন বরণ ও বার্ষিক ভোজ অনুষ্ঠিত।

আবু হোসেনঃ- মেহেরপুরের গাংনী পৌরসভার প্রাণকেন্দ্রে অবস্থিত ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে উৎসব মুখর পরি...

আবু হোসেনঃ- মেহেরপুরের গাংনী পৌরসভার প্রাণকেন্দ্রে অবস্থিত ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে উৎসব মুখর পরিবেশে নবীন বরণ ও বার্ষিক অনুষ্ঠিত হয়েছে।প্রতিবছরের ন্যায় গতকাল রোববার বিদ্যালয় প্রাঙ্গনে শিক্ষার্থী ও শিক্ষক মন্ডলীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহনে নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপদেশ মূলক বক্তব্য ও পুষ্পমঞ্জুরী দিয়ে নবীন দের বরণ করে নেওয়া হয়।
অনন্দমুখর দিনটি উপভোগ করতে সকাল থেকেই দ্যিালয়ের শিক্ষার্থীরা রংবেরংয়ের পোষাক পরে বিদ্যালয় প্রঙ্গনে উপস্থিত হতে থাকে।অনুষ্ঠানে সকল শ্রেণীর শিক্‌ণার্থীরা আলাদা আলাদা নাটিকা,গান, কৌতুক,অভিনয় পরিবেশন করে দর্শক মাতিয়ে তোলে।মনোঞ্জ অনুষ্ঠান শেষে বার্ষিক ভোজের আয়োঝন করা হয়।আমন্ত্রিত অতিথি হিসেবে অত্র বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক নিয়ামতুল্লাহ,আব্দুর রাজ্জাক,নূরুল ইসলাম,সিনিয়র সহকারী শিক্‌ণক মুবারক হোসেন,হামিদূল ইসলাম,শহিদূল ইসলাম,মাওলানা আব্দুল কাদের, ক্রীড়া শিক্ষক আশরাফুল হক প্রমূখ প্রীতিভোজে অংশ নেন।
অনুষ্ঠানের শেষ দিকে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। পরিশেষে দিনব্যাপী অনুষ্ঠানের সফলতায় আয়োজক কমিটির সম্মানিত সদস্য বৃন্দের বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গণি ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানে বিদ্যালয়ের (কারিগরি শাখা) সহ প্রায় ১ হাজার ২০০ জন ছেলে-মেয়ে অংশ নেয়। অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিল মেধাবী ছাত্র আবীর সাফি বিন্দু।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item