গাংনীনিউজের মত বিনিময় সভা।

গাংনী অফিস: গতকাল শুক্রবার বিকালে গাংনী উপজেলা পরিষদ সভাকক্ষে গাংনী নিউজ নামের দৈনিক অনলাইন পত্রিকার (www.gangninews.tk) সৌজন্যে এক মত বিনমি...



গাংনী অফিস: গতকাল শুক্রবার বিকালে গাংনী উপজেলা পরিষদ সভাকক্ষে গাংনী নিউজ নামের দৈনিক অনলাইন পত্রিকার (www.gangninews.tk) সৌজন্যে এক মত বিনমিয় সভার আয়োজন করা হয়। উক্ত অন লাইন পত্রিকাটিকে আরো বেশী জনপ্রিয় ও গতিশীল করে তুলতে মত বিনিময় সভায় উপস্থিত সকলের প্রতি সহযেগিতা কামনা করা হয়। উক্ত আলোচনা সভায় অংশ নেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শফিকুল আলম, উপজেলা নির্বাহী অফিসার আবু হেনা মোসত্মফা জামান, গাংনী প্রেস ক্লাব সভাপতি প্রভাষক হারুন-র-রশিদ রবি, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বকুল, সাংবাদিক আবু হোসেন, আমিরুল ইসলাম অল্ডাম, সাইদুর রহমান সাবু প্রমুখ। প্রচারিত ওয়েব সাইটটির বিস্তারিত তথ্য তুলে ধরেন সাইট এডমিন মিজানুর রহমান হেলাল।
উল্লেখ্য, গত ৬ ই নভেম্বর তারিখ থেকে গাংনীতে "গাংনীনিউজ"(www.gangninews.tk)নামের একটি ওয়েব সাইট চালু করা হয়েছে। এই পত্রিকাটি ইতোমধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে এবং অসংখ্য দর্শক এটি প্রতিদিন ভিজিট করছেন। গাংনী উপজেলার সকল সংবাদ তাৎক্ষনিক জানতে লগিন করুন (www.gangninews.tk) এই ঠিকানায়।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item