জেলা কাউন্সিল সফল করার লক্ষ্যে গাংনীতে জাতীয় পার্টির (জেপি) আলোচনা সভা। নেতা-কর্মীদের মধ্যে আনন্দ।

এম এ লিংকন ॥ জাতীয় পার্টির (জেপি) মেহেরপুর জেলা কাউন্সিল সফল করার লক্ষ্যে গাংনী উপজেলা কার্যালয়ে এক আলোচনা ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। দ...

এম এ লিংকন ॥ জাতীয় পার্টির (জেপি) মেহেরপুর জেলা কাউন্সিল সফল করার লক্ষ্যে গাংনী উপজেলা কার্যালয়ে এক আলোচনা ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। দেশের সুখ শানিত্ম ও সমৃদ্ধি তথা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করার লক্ষ্যে গঠিত জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়র হোসেন মঞ্জু, পার্টির মহা সচিব শেখ শহিদুল ইসলাম সহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের আগামী ১৯ b‡f¤^i রোজ বৃহসপতিবার সকালে মুজিবনগর সার্কিট হাউজে আগমন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় বর্ষীয়ান নেতা, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব দাউদ হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম কৃষি বিষয়ক সম্পাদক ও জেলা কমিটির আহবায়ক আব্দুল হাকিম হাকিম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা কমিটির সদস্য সচীব গোলাম রসুল বিশ্বাস, জেলা যুগ্ম আহবায়ক আব্দুল হাদী, গাংনী উপজেলা জেপি’র সভাপতি খলিলুর রহমান, সাঃ সম্পাদক মর্তুজা আলম বুলবুল, পৌর সভাপতি আজমত আলী, সম্পাদক আঃ লতীফ, জেলা জেপি’র মহিলা সম্পাদিকা সাবিনা ইয়াসমিন সহ পার্টির জেলা ও উপজেলা পর্যায়ের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
জেলা কাউন্সিল ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সফল করার লক্ষ্যে ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item