গাংনীর পল্লীতে বিপদগামী পাষন্ড স্বামীর ধারাঁলো অস্ত্রে স্ত্রী গুরুতর জখম।

এম এ লিংকনঃ- গাংনীর পল্লীতে স্বামীর অসামাজিক কর্মকান্ডে বাঁধা দেয়ায় ধাঁরালো অস্ত্রের আঘাতে মধ্য বয়সী স্ত্রী গুরুতর জখম হয়েছে। গতকাল রোববার ব...

এম এ লিংকনঃ- গাংনীর পল্লীতে স্বামীর অসামাজিক কর্মকান্ডে বাঁধা দেয়ায় ধাঁরালো অস্ত্রের আঘাতে মধ্য বয়সী স্ত্রী গুরুতর জখম হয়েছে। গতকাল রোববার বিকেলে উপজেলার আযান গ্রামে এ অমানবিক ঘটনা ঘটেছে। আহত ফেরদৌসী (৪০)কে প্রতিবেশীরা সাথে সাথে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার আযান গ্রামের যৌতুক লোভী, নারী লোভী, লম্পট, নেশাখোর, নিষিদ্ধ সংগঠনের সক্রিয় সদস্য শফিকুল (৪৫) দীর্ঘদিন যাবত নানা অপকর্মে লিপ্ত থাকার খবর তার স্ত্রী ফেরদৌসী জেনে ফেলে। এক পর্যায়ে অপরাধ জগত থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসতে বললে তার স্বামী ক্ষিপ্ত হয়ে উঠে। কথা কাটাকাটির এক পর্যায়ে উচ্ছৃংখল স্বামী ধাঁরালো আস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে তার দুই হাত, শরীর, দুই কান ক্ষত বিক্ষত হয়ে গেছে। এ রিপোর্ট লিখা পর্যনত্ম ফেরদৌসী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছিল তবে তার পাষন্ড স্বামীকে পুলিশ এখনও আটক করতে পারেনি।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item